বিনোদন

নতুন বছরে শহরের রাস্তায় হলুদ ট্যাক্সিতে প্যাসেঞ্জার তুলবেন অভিনেতা সৌরভ দাস

নতুন বছরে শহরের রাস্তায় হলুদ ট্যাক্সিতে প্যাসেঞ্জার তুলবেন অভিনেতা সৌরভ দাস। যদিও এটা তার নতুন ছায়াছবি মিটার ডাউনের জন্যে. আসলে এই সিনেমায় তার চরিত্র একজন ট্যাক্সি চালকের. চিনি ও প্রতিদ্বন্দ্বীর সাফল্যের পর অভিনেতার নতুন ছবির প্রসঙ্গে জিজ্ঞেস করলে উনি বলেন, “ মিটার ডাউনের কেন্দ্রীয় চরিত্র রাজুর মধ্যে মধ্যবিত্ত জীবনের সরলতা দেখতে পেয়েছি. বাঙালির জীবনে পারিবারিক মূল্যবোধটাই ম্যাটার করে দিনেশেষে.” পরিচালক কিংশুক সরখেলের জীবন থেকে তুলে আনা গল্প মিটার ডাউন. কিংশুক , হায়দ্রাবাদের রামোজি অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট এর প্রাক্তন ছাত্র।

সৌরভ এর বিপরীতে এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পৌলমী দাস কে. যিনি সম্প্রতি শ্রীজিৎ মুখার্জীর ফেলুদা ফেরত ওয়েব সিরিজে অভিনয় করেছেন, এছাড়া রয়েছেন নবাগতা শুভস্মিতা মুখার্জী. সৌরভের মায়ের ভূমিকায় অভিনয় করবেন পারমিতা মুখার্জী এবং বাবার চরিত্রে অভিনয় করবেন সমর দাস , যিনি পর্দার বাইরেও সৌরভের বাবা।

সংগীত পরিচালনা করছেন অম্লান চক্রবর্তী, দেব গোস্বামী . গীতিকার গোধূলী শর্মা এবং অভীক চৌধুরী। মিটার ডাউন বাঙালির শিকড় খুঁজে পাওয়ার গল্প. ছবিটি প্রযোজনা করছে Pandora’s Box প্রোডাকশন হাউজ. এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন অপ্রতিম চ্যাটার্জি, সৌম্য মজুমদার, উন্মেষ গাঙ্গুলী, ছন্দক চৌধুরী, অরিত্রা সেনগুপ্ত, বিনিতা গুহ, সুমন চক্রবর্তী, দেবপ্রসাদ হালদার, দীপান্বিতা নাথ এবং অন্যান্যরা। ছবিতে কলকাতা শহর কেন্দ্রিক একটি গান রয়েছে যেটি গেয়েছেন নচিকেতা চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *