Uncategorisedবিনোদন

সকল ধারাবাহিককে  হার মানাতে একগুচ্ছ নতুন গল্পের সমাহার নিয়ে ছোটপর্দায় ফিরছে পান্ডব গোয়েন্দার বাচ্চু

এক দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী সহ কিছু থ্রিলার নিয়ে সান বাংলায় সপ্তাহের সাত দিন মানুষের মনোরঞ্জন করতে ৭ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে সাথী নামের এক মেগা সিরিয়াল। সোম থেকে রবি প্রতিদিনই ঠিক রাত ৮টার সময়  দেখা যাবে সান বাংলায়।  মানুষকে এক নতুন অভিজ্ঞতার  সঙ্গে পরিচয় করাতে একগুচ্ছ নতুন গল্পের সমাহার নিয়ে প্রতিদিন রাত আটটা নাগাদ সান বাংলায় শুরু হয়েছে এই মেগা সিরিয়ালটি। 

ধারাবাহিকের সম্পর্কে পরিচালক রিমো ব্যানার্জি জানিয়েছেন, ” সিরিয়ালটা আর পাঁচটা মেগা  সিরিয়ালে থেকে একটু অন্যরকম।  এখানে যে হিরো চরিত্রে তার নাম হচ্ছে ওম কিন্তু বাস্তবে তার নাম ইন্দ্রজিৎ বোস। আবার এখানকার নায়িকার রোল  যে পালন করছে চরিত্রে তার নাম বৃষ্টি কিন্তু তার আসল  নাম অনুমিতা দত্ত।  ধারাবাহিকে ওম একজন নামকরা  ক্রিমিনাল লইয়ার এবং বৃষ্টি হলো বাবা মা হারা অনাথ। যে অনাথ আশ্রমের মানুষ হয়েছে ছোটো থেকে সেখানকার প্রধানকে নিজের বাবা বলে মেনে আসছে।   বর্তমানে সে একটি হাসপাতালে কাজ করে। দুই বিপরীত মেরুর মানুষকে নিয়ে এগোবে এই ধারাবাহিকের গল্প”।

রিমো আরও বলেন, ‘ ধারাবাহিকে নায়ক-নায়িকার প্রথম সাক্ষাৎ হয় একটি কেস মারফত। কারণ এখানে নায়িকা বৃষ্টির  বাবাকে কেউ  মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়া কারণে সে পুলিশের হেফাজতে। কিন্তু তার কেশ কোন উকিল নিতে রাজি না হওয়ায় অবশেষে ওমের দ্বারস্থ হয়।  কিন্তু ওম একটি শর্তে তার কেস নিতে রাজি হয়। শর্তটি হলো ওহমের বোন জেদ ধরে বসে রয়েছে যে দাদা বিয়ে না করলে সে বিয়ে করবে না।  তাই বোনের খুশির জন্য বৃষ্টির সঙ্গে এক বছরের একটি কন্ট্রাক্ট বিয়ে করে ওম। আর বিয়ের শর্তের উপর ভিত্তি করেই কেস  লড়ার জন্য রাজি হয়। অর্থাৎ সবমিলিয়ে গল্পটা একটু অন্যরকম।  এখানে ভালোবাসার পাশাপাশি কোর্ট, পুলিশ ,ক্রাইম , মার্ডার সব মিলিয়ে একটা রোমাঞ্চকর মুহূর্তের সম্মুখীন হবে দর্শকরা’। 

বস্তুত, গত বছরেই শেষ হয়েছে জি বাংলার অন্য আরেকটি জনপ্রিয় ধারাবাহিক পান্ডব গোয়েন্দা। পান্ডব গোয়েন্দার বিভিন্ন চরিত্রে যেইসমস্ত অভিনেতারা অভিনয় করেছিল তাদের সকলকে নতুনরূপে টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছে ইতিমধ্যেই। শুধুমাত্র বাচ্চুর চরিত্রে অভিনেত্রী অনুমিতা দত্তকেই টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। যার কারণে দর্শকরা দাবি তুলেছিলেন টেলিভিশনের পর্দার যাতে তাকে আবার ফেরানো হয়। অবশেষে দর্শকদের মনস্কামনা পূর্ণ হল, টেলিভিশনের পর্দা আবারও ফিরছেন অভিনেত্রী অনুমিতা দত্ত ওরফে বাচ্চু।

ধারাবাহিকের প্রমো ভিডিওতে ইন্দ্রজিৎ এবং অনুমিতাকে দেখে তাদের ভক্তরা বেজায় খুশি। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই ধারাবাহিক দেখার জন্য। আপাতত জোরকদমে এই ধারাবাহিকের শুটিং চলছে। তবে দুজন একেবারে বিপরীত দুই প্রান্তের মানুষ,  দুজনের মিল হবে এটাই সিরিয়ালের কাহিনী। কিভাবে একেঅপরের কাছাকাছি এসে মিল হবে দুজনের! সেটা দেখার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *