বিনোদন

“পূজাতে ঘিরে কোনও প্রেম হয়নি আমার” অভিনেত্রী দীর্ঘই পাল

নিউজডেস্কঃ বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। আট থেকে আশি সকলেকেই আনন্দে কাটাতে দেখা যায়। বিশেষ করে সারা বাংলার অর্থাৎ সারা ভারতবর্ষের মানুষ এই পূজা ধূমধাম করে পালন করে থাকেন। ছোট বড়, উচ্চ নীচ, জাত পাত ধর্ম ভুলে গিয়ে এই বাঙালি মেতে ওঠে এই উৎসবে। ঠিক সেরকমভাবেই অভিনেতা, অভিনেত্রীরা পূজার দিনগুলি ধূমধাম ভাবে কাটান। তবে এই বছরের পূজা বাকি বছর গুলির থেকে আলাদা। তাই তাদেরকে আলাদা ভাবে প্ল্যান করতে হয়েছে। কারন করোনার কারনে বাইরে বেরনোটা খুব একটা সুবিধার নয়, আর সেই কারনেই বাড়ির মধ্যে থেকেই তাদের প্ল্যান করতে হচ্ছে। টলিউদের অন্যতম সেরা অভিনেত্রী দীর্ঘই পাল। কিভাবে পূজা কাটাবেন তিনি? সেটাই জানালেন

প্রশ্নঃ পূজা কিভাবে কাটাবে এই বছর অর্থাৎ প্ল্যান কি? 

এবারের পূজার প্ল্যান সেভাবে হয়নি। নিজের গাড়ি নিয়ে বেরবো। এবার আর প্যন্ডেল হপিং হবেনা। ভিড় এড়িয়ে একটু হাটার চেষ্টা করতে হবে।

প্রশ্নঃ পূজার কেনাকাটা?

লকডাউনের আগে কিছু শপিং করেছিলাম। আগের বছরের কিছু জিনিস আছে যা পরা হয়নি। আমার ডিসাইনারের কাছে কিছু জিনিস আছে যেগুলি পরা হয়নি। সেগুলো পরে বেরানর ইচ্ছা আছে।

প্রশ্নঃ পূজায় পেট পূজা কিভাবে করবে?

খাওয়া দাওয়া করব। কিছু বাঙালি রেস্তোরাঁ আছে সেগুলিতে খেতে যেতে ইচ্ছা আছে।

প্রশ্নঃ পুজোর পাঁচটা দিন কিভাবে সাঁজতে চাও?

ট্রেন্ডি দিয়ে এবারের পূজা শুরু করব। সেকেন্ডে শাড়ি পড়ব বলে ঠিক করেছি। সালোয়ার পরতে ভালো লাগে। শাড়ি পড়ব আমি সপ্তমির দিনে। অষ্টমীর দিনেও শাড়ি পড়ব, একটা লালের ছোঁয়া থাকতেই হবে।

প্রশ্নঃ পূজার স্পেশাল মেনু?

কিছুদিন বাড়িতে এবং কিছুদিন রেস্তোরাঁতে খেতে ইচ্ছা হয়। আগের বছরেও রেস্তোরাঁতে খেয়েছিলাম। অষ্টমীর দিন লুচি খেতে চাই। বাড়িতে খিচুড়ি খেতে ইচ্ছা আছে। নবমির দিন রান্না করার ইচ্ছা আছে।

তোমার পূজার প্রেম?

আমার পূজাতে ঘিরে কোনও প্রেম হয়নি। কোনও একবার প্রেম হয়েছিল তবে সেটা পূজার প্রেম আমি বলে দিয়েছিলাম। তো সেভাবে পুজো প্রেম নেই।

View this post on Instagram

Don't hide yourself

A post shared by Deerghoi Paul (@deerghoi_paul) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *