বিনোদন

দেবের টনিক? কি সেটা!

সোহিনী সরকারঃ প্রথম সিনেমা সাজবাতির অসাধারণ সাফল্যের পরে বেঙ্গল টকিজ উপহার হিসাবে দর্শকদের জন্য  নিয়ে আসছে নতুন টনিক। না, না, কোন ওষুধের কথা বলা হচ্ছে না এখানে। অতনু রায় চৌধুরী পরিচালিত দ্বিতীয় এই  ছবির নাম হল টনিক। একজন অবসরপ্রাপ্ত বৃদ্ধ কি করে জীবনের বিভিন্ন প্রতিকূলতাকে পার করে তার স্বপ্ন পূরণ করে তা নিয়েই এই সিনেমা। সিনেমার মূল চরিত্রে আছেন পরান বন্দ্যোপাধ্যায়। দেবের সাথে প্রথম সিনেমা সাঝবাতির সাফল্যের পরে এই সিনেমাতেও  টলিউডের হার্টথ্রব দেব এর উপরেই ভরসা রেখেছেন পরিচালক ।তাকে এই সিনেমায়  দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

এছাড়া অন্যান্য চরিত্রে আছে কনীনিকা বন্দ্যোপাধ্যায় নীল ওশকুন্তলা বড়ুয়া কে।15 ই ফেব্রুয়ারি নন্দনে বেঙ্গল টকিজ এর প্রণব কুমার গুহ, অতনু রায়চৌধুরী ও সিনেমার সাথে জড়িয়ে থাকা অন্যান্য কলাকুশলীদের উপস্থিতিতে রিলিজ হয়েছে সিনেমার পোস্টার।সিনেমাটির এডিটর সুজয় দত্ত রায় এবং গানগুলো কম্পোজ করেছেন জিৎ গাঙ্গুলী।তার কম্পোজ করা এই গানগুলো দর্শকের মন ছুয়ে যাবে বলেই দৃঢ়বিশ্বাস।

হালকা মেজাজের এই সিনেমাটা শুধুমাত্র দর্শককে হাসাবে তাই নয় সেই সাথে কিছু সোশ্যাল মেসেজ ও দর্শকের কাছে পৌঁছে দিতে সক্ষম হবে বলে বলেই পরিচালক মনে করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *