বিনোদন

পৃথিবীর যে কোন কোণা থেকে প্রতিভাকে খুঁজে বের করতে আগামী দিনে শুরু হচ্ছে ট্যালেন্ট হান্ট

নিউজ ডেস্ক – বর্তমানের ঝাঁ চকচকের দুনিয়ায় অনেক জায়গাতেই দেখা গিয়েছে ট্যালেন্ট অর্থাৎ প্রতিভা বিক্রি হয় জলের দরে। কিন্তু এমন কিছু প্রতিভাশালী ব্যক্তি রয়েছে তাদের প্রতিভাকে সমাজের সামনে তুলে ধরার মতো কোনো পন্থা নেই বা তারা জ্ঞাত নয়। এমতাবস্থায় এমন একটি সংস্থা তথা ট্যালেন্ট হান্ট শুরু হতে চলেছে যেখানে সকল অপ্রকাশিত প্রতিভাকে প্রকাশ করার সুযোগ পাবে তারা ।

এই সংস্থা তথা ট্যালেন্ট হান্টের ব্যাপারে সৌমশীষ ব্যানার্জি বলেছেন, কলকাতা ও তার বাইরের যে সকল জায়গায় বহুৎ প্রতিভাবান ছেলে মেয়েরা রয়েছে কিন্তু তারা বুঝতে পারছেনা ঠিক কোথায় গেলে তাদের প্রতিভাকে গ্রাহ্য বা সম্মান করা হবে তাদের জন্যই এই জায়গায় শুরু হতে চলেছে। তবে শুধুমাত্র ট্যালেন্টেড ব্যক্তি নয় যাদের মধ্যে সর্ব পরিমাণ ট্যালেন্ট রয়েছে তাদের আরও সেই বিষয়ে অভিজ্ঞ করে তাদের তুখর করার পর আগামী দিনে উচ্চতার শিখরে নিয়ে যেতেও সাহায্য করবে এই সংস্থা। কলকাতা তথা কলকাতার বাইরে যে সকল প্রত্যন্ত গ্রাম রয়েছে সেখানেও পৌঁছে যাবে এই সুযোগ। তবে যারা নিজেদের প্রতিভা দেখাতে ইচ্ছুক তাদের সকলকেই আগে অডিশন দিতে হবে। এরপরই যদি সত্যি তাদের ট্যালেন্ট থাকে তাহলে তাদের সিলেক্ট করা হবে। এখানে একটা কমিটি থাকবে যারা অডিশন নেওয়া এবং সিলেক্ট করার কাজ করবে।

তবে শুধুমাত্র যে কোন একটি নির্দিষ্ট ফিল্ড বা জায়গা যেমন – খেলা কিংবা নাচ এরকম কোন নির্দিষ্ট জায়গা বিশেষকে কেন্দ্র করে হবে না । গোটা ভারত কিংবা তার বাইরে যেখানে কোনো প্রতিভা অপ্রকাশিত রয়েছে তাদের প্রতিভাকে খুঁজে বের করে প্রকাশিত করাই হবে এই সংস্থার মূল কাজ বা মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *