বিনোদন

“দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে”। গান-ই কলকাতার দুই সংগীত প্রেমী মানুষকে এক করল

নিউজ ডেস্কঃ গান যে সেতু বন্ধন তা আর নতুন করে কিছু বলার নেই। কারন একাধিক সময় প্রমান হয়েছে যে এই গানের মাধ্যমেই প্রচুর মানুষের স্বপ্ন পূরণ হয়েছে আর কিছু মানুষের মনের কথা গুলো ও পূরণ হয়েছে। গানের মাধ্যমে যে মনের মানুষের দেখা পাওয়া যায় তা বিখ্যাত এবং প্রতিষ্ঠিত মানুষেরা বলে গেছেন। সত্যি কথা বলতে গেলে রবীন্দ্রনাথ ঠাকুরই গানের কথা গানের মধ্যে বলে গেছেন। ঠিক যেন কবিগুরুর গানের দুলাইন- “দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে”। আর ঠিক এই গানের মতোই কলকাতার দুই সংগীত প্রেমী মানুষকে এক করল। পরিচয়টা গানের জন্য আর প্রেমটাও সেই গানের জন্য এবং বিয়েটাও শুধু মাধ্যমটা ছিল ফেসবুক। যাই হোক এবার খুলে বলা যাক।

সংগীত পরিচালক অম্লান চক্রবর্তী এবং সোহিনী সাহা। অম্লান মিউসিক ইন্ডাস্ট্রির অন্যতম সেরা সংগীত পরিচালক এবং সংগীতশিল্পী সোহিনী। পাঁচ বছর আগে ফেসবুকের দৌলতে দুজনের পরিচয়। সেভাবে কথা না হলেও দুজনের মধ্যে কথা চলত বা হয়ত একে অপরের খবর নিত। তবে লকডাউনে তাদেরকে একে অপরের কাছে এনে দিল। নিজেদের একাকীত্ব এবং খারাপলাগা, ভালোলাগা ভাগ করে নিতে নিতে একে অপরের প্রেমে পরেন। আর তাদের এই ফাইনাল সিদ্ধান্ত নিতে একদম দেরী করেননি তারা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বারবার একই ফ্রেমে ধরা পড়েছে অম্লান সোহিনীর বিশেষ মুহূর্তের ছবি।

শোনা যাচ্ছে,নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অম্লান এবং সোহিনী। বিয়ের অনুষ্ঠান হবে কলকাতায়। রিসেপশন পার্টি অনুষ্ঠিত হবে শিলিগুড়িতে। তবে বিয়ের তারিখ এখনো জানাতে নারাজ পাত্র অম্লান চক্রবর্তী। এই লাভ বার্ডসের জন্য রইলো অনেক শুভেচ্ছা রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *