আপনাদের শিশু সুরক্ষিত আছে তো?

নিউজ ডেস্কঃ আপনাদের শিশু সুরক্ষিত আছে তো? এই সমাজ শিশুদেরকেও রেহায় দেয় না।কারন এই সমাজে শিশু অপহরণের মতো জঘন্য অপরাধ রয়েছে।তাই সমাজে এখন শিশুরা অসুরক্ষিত।কিছু দিনে আগে শিশু অপহরণের শিকার হয় একটি ছেলে।দিদি মরিয়া হয়ে উঠেছে ভাইকে উদ্ধার করতে।আর ভাইকে উদ্ধার করতে আসে দিদির সামনে উঠে আসে একটি অবিশ্বাস্য সত্য।হ্যাঁ ঠিকই ধরেছেন।এটি একটি ছবি যা খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে।   

ছেলেটির নাম অর্জুন।যাকে অপহরণ করা হয় তার বাবার হত্যার পরপরই।এতে তার দিদি স্নেহা ভেঙে পরে।কিন্তু ভাইকে উদ্ধার করার তাগিদ তাকে শক্তি যোগায়।শুরু হয় ভাইকে উদ্ধার করার যাত্রা স্নেহার।তবে ভাইকে খুঁজতে গিয়ে উঠে আসে তার বাবার বিষয়ে এক অবিশ্বাস্য তথ্য।স্নেহার জানতে পারে যে তার শিশু পাচার ব্যবসার সাথে জড়িত ছিলেন।এমনকি একটি ছেলেকে অপহরণ করে বাচ্চা সংগ্রহকারী কালেক্টরের কাছে বিক্রি করে দিয়েছিলেন বলে জানতে পারে ওই ছেলেটির বাবা শৌমিকের কাছ থেকে।একদিকে ভাইকে উদ্ধার করার কাজ আর অন্যদিকে তার বাবা অন্ধকার জীবনের কথা জানতে পারা।যা স্নেহার কাছে খুবই কঠিন একটি সফর।কি হবে এই সফরে? ভাইকে কি উদ্ধার করতে পারবে স্নেহা?  এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে “ইয়ার্ড”।       

প্রর্জুন মজুমদার পরিচালিত এবং মুকেশ পান্ডে প্রযোজিত ইয়ার্ড ছবিটি একটি  শিশু পাচারের জঘন্য অপরাধের উপর ভিত্তি করে নির্মিত করা হয়েছে।এই ছবিটিতে সমাজের কাছে একটি শক্তিশালী বার্তা রয়েছে।পান্ডে মোশন পিকচার্সের ব্যানারে আসন্ন বাংলা ক্রাইম-ড্রামা ফিল্ম “ইয়ার্ড” দেখতে পাওয়া যাবে খ্যাতিনামা অভিনেতা অভিনেত্রীদের।এই ছবিতে পর্দা ভাগ করেছেন সবচেয়ে প্রবীণ অভিনেতারা শান্তিলাল মুখার্জি এবং রজতাভ দত্ত। ঐশ্বরিয়া সেনের পাশাপাশি মুখ্য ভূমিকায় রয়েছেন রাঘব কুমার এবং আমান সিনহা।

Leave a Reply

Your email address will not be published.