বিনোদন

রাজর্ষি দে পরিচালিত স্বল্প দীর্ঘের ছবি সেপারেট স্কাই

নিউজ ডেস্কঃ রাজর্ষি দে পরিচালিত সেপারেট স্কাই। ছোট ছবি হলেও সি এ এ, এন আর সি -র মতোন বিষয় নিয়ে কথা বলেছে ছবিটি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিচা শর্মা, বনি সেনগুপ্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, রণীতা দাস, প্রিয়াঙ্কা রতি পাল, দেবলীনা কুমার, পদ্মনাভ দাশগুপ্ত, দেবপ্রিয় মুখার্জী, চন্দ্রিমা গোস্বামীর মতোন এক ঝাঁক তারকারা। কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন ইপ্সিতা, সম্পাদনায় রয়েছেন সংলাপ ভৌমিক। ক্যামেরাতে গোপি ভগৎ।ছবিটিতে সঙ্গীত পরিচালনা করছেন আশু চক্রবর্তী।

সেপারেট স্কাই ছবির মূল ভাবনাকার ও পরিচালক রাজর্ষি দে। প্রসঙ্গত টেলিভিশন স্টার রণীতা দাস ডেবিউ করতে চলেছেন এই ছবি দিয়ে। ছবির কাহিনী ছাত্র আন্দোলনের বুকে এক মুসলিম মহিলা প্রফেসর এবং এক হিন্দু ছাত্রের ভালোবাসার সম্পর্ক কেন্দ্র করে। রুকসানা চৌধুরী (রিচা শর্মা), এক নতুন প্রফেসর, যিনি ধর্মীয় বিভেদ এবং ভেদাভেদ মুক্ত এক সমাজের মন্ত্রে তার ছাত্রছাত্রী দের উদ্বুদ্ধ করতে চান।

রুকসানার চরিত্রে রয়েছেন রিচা শর্মা।

সি এ এ, এন আর সি ঘিরে তখন সারা দেশে ছড়িয়ে পড়েছে বিভেদকামী ধর্মীয় রাজনীতির চাঞ্চল্য। এই ছবিতেই প্রধান নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন কান সিং সোধা। তার চরিত্রের নাম বৈভব। সে রাজনীতিবিদ অখিলেশ মুখার্জীর (কমলেশ্বর মুখোপাধ্যায়) অন্যতম পোষা গুন্ডা। সদ্য মুক্তি পাওয়া ক্যারেকটার লুকে কান সিং সোদার অ্যাপিয়ারেন্স এর মধ্যে দিয়েও প্রতিফলিত তার চরিত্রের এই নির্মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *