𝐊𝐒𝐒 𝐓𝐇𝐄 𝐎𝐑𝐈𝐆𝐈𝐍𝐀𝐋𝐒 & 𝐌𝐔𝐒𝐈𝐂 থেকে এবার মুক্তি পেতে চলেছে নতুন শর্ট ফিল্ম ‘হৃদ মাঝারে’

কান সিং সোধার প্রযোজনা সংস্থা  𝐊𝐒𝐒 𝐏𝐑𝐎𝐃𝐔𝐂𝐓𝐈𝐎𝐍𝐒 & 𝐄𝐍𝐓𝐄𝐑𝐓𝐀𝐈𝐍𝐌𝐄𝐍𝐓 এর নতুন প্ল্যাটফর্ম 𝐊𝐒𝐒 𝐓𝐇𝐄 𝐎𝐑𝐈𝐆𝐈𝐍𝐀𝐋𝐒 &  𝐌𝐔𝐒𝐈𝐂 থেকে এবার মুক্তি পেতে চলেছে নতুন শর্ট ফিল্ম ‘হৃদ মাঝারে’। ‘পাতা ঝরার দিনে’ ছবির বিপুল সাফল্যের পর এই ছবির মধ্যে দিয়েই আবারও 𝐊𝐒𝐒 𝐭𝐡𝐞 𝐎𝐫𝐢𝐠𝐢𝐧𝐚𝐥𝐬 এর ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেতে চলেছে পরিচালক রজত সাহার এই ছোট ছবি। ‘হৃদ মাঝারে’ ছবিতে সম্পর্কের এক জটিল গল্প বলেছেন রজত।

আয়ুষ এবং নিধির অ্যারেঞ্জড ম্যারেজের গল্পের মোড়কে ভালোবাসা ও গ্রহণযোগ্যতার এক অন্যরকম পরিবেশনা এই ছবি। আয়ুষ এবং নিধির বিয়ে টা আজকের দিনে হলেও, অ্যারেঞ্জড ম্যারেজ। তাদের সম্বন্ধ যখন পাকা দেখার দিকে প্রায় এগিয়ে গেছে তখন নিধির জীবনের কিছু গোপনীয়তা প্রকাশ হয়ে পড়ে। কি হয় এর পর? অন্যান্য বারের মতোন এবারেও কি ভেঙে যায় নিধির সম্পর্ক? কি বা এমন সত্যি যার জন্য বার বার বিয়ে ভেঙে যায় নিধির? সেই গল্প শোনাতেই আসছে ছোট ছবি ‘হৃদ মাঝারে’।

 ছবিটি ইতিমধ্যেই ওয়ার্ল্ড ফিল্ম কার্নিভাল: সিঙ্গাপুর-(২০২১) এ দর্শক-সমালোচক দ্বারা সমাদৃত হয়েছে। তবে এবার 𝐊𝐒𝐒 𝐭𝐡𝐞 𝐎𝐫𝐢𝐠𝐢𝐧𝐚𝐥𝐬 ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেতে চলেছে এই ছবি।

ছবির কাহিনী নির্মাণ, পরিচালনা ও সম্পাদনার দায়িত্বে আছেন পরিচালক রজত সাহা নিজেই। ক্যামেরার দায়িত্বে রয়েছেন সায়ন চন্দ। প্রখ্যাত অভিনেতা ডিউক বসু ও লহরী চক্রবর্তী অভিনীত এই ছবির আবহ সঙ্গীত নির্মাণ করেছেন শ্রীমান সুনীত, ব্যবস্থাপনায় রয়েছেন অনিমেষ চক্রবর্তী, সহ পরিচালনায় রয়েছেন কুণাল চক্রবর্তী, ছবির প্রচার অঙ্কন করেছে গ্রে ম্যাটার, ও লাইন প্রোডাকশনের দায়িত্বে রয়েছে ইউনিফায়েড মুভিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *