রাজ্য

তৃণমূল কংগ্রেসের বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের প্রথম ছবি কি জানেন?

নিউজ ডেস্কঃ ২০২১ সালের বিধানসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেস দলে বসেছে টলিতারকাদের চাঁদের হাট। টলিউডের একাধিক তারকারা যোগ দান করেছে তৃণমূল কংগ্রেস। ৩ মার্চ বুধবার টলিউডের সুপরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় আনুষ্ঠানিকভাবে রাজনৈতিক মহলে পা রেখেছেন। তিনি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বাঁকুড়া জেলায় বিধানসভার নির্বাচনে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় টলিউডে প্রথমবার পা রেখেছিলেন ২০০৯ সালে। ২০০৯ সালে ‘ঘর সংসার’ ছবিতে অভিনয় করেন। এই ছবিতে তার সহ-শিল্পী ছিলেন যিশু সেনগুপ্ত। এরপর তিনি ২০১০ সালে ‘টার্গেট’, ‘ হ্যাংওভার’ এবং ২০১১ সালে ‘পাপী’ ছবিতে অভিনয় করেছিলেন।তবে এই অভিনেত্রী মানুষের মন কেড়ে ছিলেন ২০১২ সালে ‘আওয়ারা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।এই ছবিটি ছিল তার প্রথম বাণিজিকভাবে সফল চলচ্চিত্র।এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ।এরপর থেকে একের পর এক ছবিতে অভিনয়ের মাধ্যমে মানুষের মনে জায়গায় করে নিয়েছিলেন এই অভিনেত্রী।এরপর ২০১২ সালেই শ্যুটার ছবিতে অভিনয় করেন তিনি।এরপর থেকে একের পর এক ছবি উপহার দিয়েছে টলিপাড়াকে।

২০১৪ সালে ‘বিন্দাস’ তে অভিনয় করেন।এই ছবিতে তার সহ-শিল্পীরা ছিলেন দেব, শ্রাবন্তী ইত্যাদি অভিনেতা অভিনেত্রীরা।এরপর ২০১৫ সালে ‘হিরোগিরি’, ২০১৬ সালে ‘অভিমান’ আবারও ২০১৬ সালে ‘কেলোর কীর্তি’ ইত্যাদি ছবিতে অভিনয় করে। এছাড়াও ২০১৭ সালে ‘আমি যে কে তোমার’ ছবিতে অঙ্কুশে বিপরীতে অভিনয় করেন।এভাবে তার অভিনয়ে দ্বারা মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে এই অভিনেত্রী।তবে সায়ন্তিকা তার জীবন শুরু করেন নাচ ধুম মাচা লে রিয়েলিটি শো’র মাধ্যমে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *