রাজ্য

মিস বিউটি অব কলকাতা। অভিনয় জগতে কবে পা রেখেছিলেন তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগর উত্তরের এই প্রার্থী?

নিউজ ডেস্কঃ কৌশানি মুখোপাধ্যায়। ২০২১ সালের বিধানসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাঁড়িয়েছে এক ঝাঁক টলিতারকারা। এই টলিউডের তারকাদের মধ্যে একটি জনপ্রিয় এবং পরিচিত মুখ হল  কৌশানি মুখোপাধ্যায়। যিনি ২৪ জানুয়ারি রবিবার তৃণমূল কংগ্রেসে যোগ দান করেছিলেন। কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে শাসকদলের প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন।

২০২১ সালে রাজনৈতিক মহলে পা রেখেছেন এই খ্যাতিনামা অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। তবে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন ২০১৫ সালেই। ২০১৫ সালে প্রথমবার টলিউডের পা রেখেছিলেন আর এরপর থেকে তার অভিনয়ের দ্বারা মানুষকে মুগ্ধ করেছে। কৌশানি মুখোপাধ্যায় খ্যাতির শিকড়ে পৌঁছেছিল রাজ চক্রবর্তীর পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে অপর্ণা রায়ের চরিত্রে অভিনয়ের মাধ্যমে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন বনি সেনগুপ্ত। এরপর থেকে একের পর এক ছবিতে অভিনয়ের মাধ্যমে মানুষের মনে জায়গায় করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

২০১৫ সালের পর ২০১৬ ‘কেলোর কীর্তি’ তে দেখা যায়।এই ছবিতে তার সাথে সহ-শিল্পীরা ছিলেন যিশু, দেব, অঙ্কুশ, মিমি, নুসরাত, সায়ন্তিকা ইত্যাদি অভিনেতা অভিনেত্রীরা। এরপর থেকে তিনি একের পর এক ছবি উপহার দিয়েছে টলিপাড়াকে। ২০১৭ সালে ‘তোমাকে চাই’ ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন। ২০১৯ সালে ‘জামায় বদল’ ছবিতে সোহম চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন। এছাড়াও কৌশানি মুখোপাধ্যায় ২০১৯ সালেই ‘জানবাজ’ ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছিলেন। কৌশানি মুখোপাধ্যায় অভিনেত্রীর পাশাপাশি একজন মডেলও। তিনি মিস বিউটি অব কলকাতা সন্মানে সন্মানিত হয়েছিলেন।    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *