হাই ভোল্টেজ নন্দীগ্রাম। হুইল চেয়ারে বসেই আবার কবে যাচ্ছেন সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়?

নিউজ ডেস্কঃ এবারের ভোটের পাখির চোখ হচ্ছে নন্দীগ্রাম। কারন এক সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়া সঙ্গি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ভোটের ময়দানে দেখা যাবে বাংলার অগ্নি কন্যাকে। আর এই নন্দীগ্রাম নিয়ে একের পর এক প্রচার করছেন শুভেন্দু অধিকারী। তবে এখানে যে টক্কর সমানে সমানে হতে চলেছে বলাই বাহুল্য।

আর সেই কারনে পূর্ব মেদিনীপুরে প্রচার বাড়াতে একাধিক পদক্ষেপ নিচ্ছনে মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি সপ্তাহে ফের পূ্র্ব মেদিনীপুর সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যাবেন নন্দীগ্রামেও।সুত্রের খবর অনুযায়ী নন্দীগ্রামে কর্মিসভা, জনসভা, পথসভা-সহ একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। 

উল্লেখ্য হলদিয়ায় মনোনয়ন পত্র জমা দেওয়ার দিনই পায়ে চোট পান তিনি। ৯ মার্চ চোট পেয়েছিলেন তিনি। কলকাতায় নিয়ে আসার পর প্রায় দেড়দিন ভর্তি ছিলেন এসএসকেএম হসপিটালে। পায়ে প্লাস্টার করার পর হুইল চেয়ারে বসেই প্রচার শুরু করেন তিনি।

সুত্রের খবর অনুযায়ী চলতি সপ্তাহেই আবারও পূর্ব মেদিনীপুরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৮ মার্চ এগরায় কর্মসূচি করার কথা তাঁর, এমটাই খবর ওয়াকিবহাল মহলের।

পাশাপাশি ১৯ এবং ২০ মার্চ নন্দীগ্রাম ও সংলগ্ন এলাকায় যাবেন। একাধিক কর্মসূচী করার পাশাপাশি পথ সভা রয়েছে তৃণমূলনেত্রীর। এবং বেশ কয়েকটি মন্দিরেও যেতে পারেন। একটা কথা না বললেই নয় তাহল, অসুস্থতা সত্ত্বেও ভোটের প্রচারে একটুও খামতি রাখতে চাইছেন না মমতা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *