বিনোদন

“বাংলাদেশের বিজয়ের মাস হল এই ডিসেম্বর মাস”- অভিনেত্রী বরিশ

সুমিত সরকারঃ শীতকাল। শব্দটা শুনলেই যেন সান্টাক্লজ, পার্টি, বড়দিন, নতুনবছর, রঙিন জামাকাপড় শব্দ গুলো মনে আসে। আর শীতকাল আসলেই আট থেকে আশি সকলেই কমবেশি রঙিন জামাকাপড় পরে কোথাও ঘুরতে যাওয়া বা পিকনিক করতে যেতে চায়। শুধু সাধারণ মানুষ নয় তারকারাও কিন্তু এই শীতকাল জমিয়ে উপভোগ করে থাকেন।

বারিশ হক। বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাকিদের মতো তিনিও শীতকাল বেশ ভালোবাসেন। তবে কি ভাবে তিনি শীতকাল কাটান বা কি ধরনের পোশাক পড়তে চান?

““শীতকালে ওয়েস্টার্ন ড্রেস পড়তে ভাললাগে, কালারফুল ড্রেস পড়তে তো ভীষণই পছন্দ করি। কারন শীতকালে শ্যুট বুট এর মতো ড্রেস পড়তে ভালো লাগে। শাড়ি সেভাবে পড়া হয়না শীতকালে, তবে ওয়েস্টার্ন ড্রেস ফেবার করে থাকি”।

শীতকালে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান বা কোথাও ঘুরতে যেতে ইচ্ছা করে?

“পরিবারের সাথে সময় কাটাতে সবথেকে বেশি ভাললাগে। আমার যেকোনো সময় পরিবারের সাথে ঘুরতে পছন করে থাকি। করোনার সময় নিয়মবিধি মেনে পরিবারের সাথে ঘুরতে যাওয়ার খুব ইচ্ছা আছে”।

শীতকাল মানেই পীঠে পুলির সময়। এই পীঠে পুলির মতো স্পেশাল বাঙালি খাওয়ারের কি কোনও স্পেশাল প্ল্যান থাকে?

“শীতকালে পিঠার একটা আয়োজন থাকে। আমার বাড়ির ছাদেই পিঠা উৎসব করে থাকি। পরিবারের সাথে ছাদে বসে খাওয়া হয়, তবে গুঁড়ের পীঠে খেয়ে থাকি। কারন মিষ্টিটা এড়িয়ে চলি সেই কারনেই খাওয়া হয়না”।

শীতকাল মানেই পার্টি করার মতো একটা বিষয়। তুমি কিভাবে এই ফেস্টিভ টাইম অর্থাৎ ২৫ ডিসেম্বর বা ৩১ ডিসেম্বর কাটাতে চাও?

“২৫ শে ডিসেম্বর বা ৩১ বা ১ তারিখ খুব একটা পার্টি করিনা, মানে আমি পার্টি গার্ল নই সেভাবে তবে হ্যাঁ প্রচুর শো থাকে। অপরদিকে বাংলাদেশের বিজয়ের মাস হল এই ডিসেম্বর মাস”।

২০২১ নিয়ে তোমার ফ্যান ফলোয়ান্স দের কি বার্তা দেবে?

“২০২০ ভালো যায়নি। প্রিয়জনদের হারিয়েছি। মেঘের ঘনঘটা থাকলেও এগিয়ে যেতে হবে। ২০২১ সকলের ভালো কাটুক সবার শুভ কামনা রইল।“

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *