বিনোদন

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে পরিচালনার পর আবারও পর্দায় ফিরলেন পরিচালক, অভিনেতা জিত চক্রবর্তী

নিউজ ডেস্কঃ সবকিছু গোল গোল ঘুরতে থাকে। কথাটি যে কতোটা সত্য তা আর নতুন করে কিছু বলার নেই। ইতিমধ্যে একাধিকবার প্রমান ও হয়েছে। আর এবারের মহামারী আবার সবকিছু মানুষকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল।

জিত চক্রবর্তী। পরিচালনা থেকে শুরু করে অভিনয় সবকিছুতেই নিজের দখল আছে। বাংলার চলচ্চিত্র জগতের এমন একজন মানুষ যার শুরুটা হয়েছিল মেগা দিয়ে, আর কিছুদিন আগেই সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শঙ্করের মতো বর্ষীয়ান অভিনেতাদেরকে পরিচালনা করেছেন। অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং মমতা শঙ্করের ছবি “শেষের কবিতা” পরিচালনা করেছেন জিত, যা দেশে বিদেশে বেশ নাম পেয়েছে।

টেলিভিশান দিয়ে জিতের জীবন শুরু, এরপর প্রডাকশান এবং পরিচালনা সমস্ত কিছুই করেছেন। বর্তমানে ছবির টালমাটাল অবস্থার কারনে আবারও মেগা সিরিয়ালে জিত। যদিও তার একটি ছবির কথা চলছে তবে দীর্ঘ লকডাউনের কারনে দেরী হচ্ছে। আর সেইসময় টুকু নষ্ট না করে আবারও টেলিভিশানে ফিরলেন জিত। তার নতুন সিরিয়াল তিতলি।

তিতলি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান যে “এখানে অনেক চেনা মানুষ আছে। পাশাপাশি প্রডাকশানে সুশান্ত দা আছেন। সুশান্ত দার সাথে আমার ১০-১২ বছর ধরে সম্পর্ক” পাশাপাশি এতদিন পর আবার স্বাচ্ছন্দের সাথে কাজ করছি। টেলিভিশান করতে পেরে ভালো লাগছে”। চরিত্র নিয়ে তিনি বলেন- “অদ্ভুত নেগেটিভ চরিত্র। পারফর্ম করতে পেরে ভালো লাগছে, একটা অনুভূতি আছে। তিতলি এবং স্টার জলসাকে ধন্যবাদ”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *