বিনোদন

ফের পর্দায় ফিরছেন রাই দেবলীনা

নিউজ ডেস্কঃ করোনা। সারা পৃথিবী জুড়ে এক ত্রাসের সৃষ্টি করেছে। কোটি কোটি মানুষ আক্রান্ত হওয়ার পাশাপাশি লক্ষ লক্ষ মানুষ মারা গেছেন ইতিমধ্যে। আর এই করোনা গ্রাসের কারনে টান পড়েছে নিন্মবৃত্ত শ্রেনি থেকে শুরু করে উচ্চবৃত্ত। সমস্ত শ্রেণীর মধ্যেই। শুধু তাই নয়, সারা পৃথিবী জুড়ে এই ত্রাসের কারনে ঘরেই জীবনযাপন করতে হচ্ছে প্রচুর মানুষকে। ঘরে থাকাতেও স্বস্তি নেই, কারন বিনোদন মাধ্যম গুলিও ঠিকভাবে কাজ করতে পারেনি এই লক ডাউনের জন্য। আর সেইসময় টেলিভিশান বা মোবাইলের পর্দার পুরনো ছবি বা বিভিন্ন এপিসোড দেখে সময় কাটাতে হয়েছে। অবশ্য আসতে আসতে শ্যুটিং শুরু হয়েছে। স্টুডিও গুলি খুলেছে। তবে সব অভিনেতা বা অভিনেত্রীরা যে কাজ করতে রাজি হয়েছে, তা কিন্তু নয়।

রাই দেবলিনা। লকডাউনে সেইভাবে কাজ করতে দেখাযায়নি তাকে। কারন করোনার কারনে বিশেষ ভাবে গাইড লাইন মেনে চলেছেন এই অভিনেত্রী। শ্যুটিং শুরু হওয়ার পরেও দীর্ঘদিন কাজ করেনি এই অভিনেত্রী। “জয় বাবা লোকনাথ” বা “কপাল কুন্ডলা” র কাজ চলছিল, তবে লকডাউন পর সেভাবে কাজ করতে চায়নি তিনি। কারন কভিডের কারনে সেই রিস্ক বা ঝুঁকি নিতে চায়নি।

তবে আসতে আসতে সব ঠিক হওয়ার পথে। তার ফলে সে আসতে আসতে আবার কাজে ফিরছে। আর সেই কারনে আবারও পর্দার দেখতে পাওয়া যাবে রাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *