অভিনব ফটোশ্যুট পুণ্যি পুকুর অভিনেত্রী ঐশ্বর্য সেনের

নিউজ ডেস্কঃ বেশ কিছু বছর ধরে যদি বাংলা থেকে শুরু করে ইংরেজি চলচ্চিত্র জগতের দিকে তাকানো যায় তাহলে দেখা যাবে যে সিনেমা বা ছবি করছে যত মানুষ তার থেকে বেশি সিরিয়াল বা ওয়েব সিরিজ করছে এমন তারকাদের সংখ্যাই বেশি। প্রতিনিয়ত টিভির পর্দায় দেখা যায় তাদের। আর সেই নিরিখে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তারা। বাংলা চলচ্চিত্র জগতেও রয়েছে এমন কিছু নাম।

ঐশ্বরিয়া সেন। বর্তমানে মেগা সিরিয়ালের এক পরিচিত মুখ। এই অভিনেত্রী ২০১৫ সালে স্টার জলসার “পুন্নী পুকুর” নামের এক সিরিয়াল দিয়ে  বাংলা চলচ্চিত্র জগতে কাজ শুরু করেন। এরপরেই স্টার জলসারই আরেকটি জনপ্রিয় সিরিয়াল “ইচ্ছে নদীতে” তাকে দ্বিতীয় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপরে একে একে” পটল কুমার গানওয়ালা” “শুভদৃষ্টি”তে মুখ্য চরিত্রের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়।

View this post on Instagram

Be the energy you want to attract. 💖

A post shared by Oishorjo ♠️ (@aishnachat) on

View this post on Instagram

Biye Bari 💚💚

A post shared by Oishorjo ♠️ (@aishnachat) on

অভিনয়ের পাশাপাশি মডেলিং ও করতেন এই অভিনেত্রী। সানন্দা( cover 2) এবং আনন্দবাজার পত্রিকার lead((5)এ মডেলিং করেছেন। অভিনয় যেহেতু তার পেশা তাই অভিনয় করা থেকে নিজেকে বিরত থাকেন নি। তাই স্টার জলসারই নতুন  ধারাবাহিক “কোড়া পাখি”তে বনলতার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে ঐশ্বরিয়া সেনকে। এখনও পর্যন্ত সিনেমা না করলেও সিরিয়ালের মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *