ফটোগ্যালারি

কিভাবে সময় কাটছে সানি লিওনির! রইল ভিডিও

সানি লিওনি। বলিউড ইন্ডাস্ট্রির এমন এক নাম যে করে দেখিয়েছে যে মানুষের ইচ্ছে এবং সাহস থাকলে মানুষ কোথায় যেতে পারে। সত্যি বলতে কি আমরা সেভাবে প্রচুর মানুষকে নিয়ে ভাবিনা যে এরা এমন জায়গায় আসল কি করে? কারন লাইমলাইটে আসার পর আমরা তাদের ইতিহাস নিয়ে কাঁদা ছোড়াছুড়ি করি, কোনোভাবে ভেবে দেখিনা তাদের পেছনের কথা।

(ফটো গ্যালারি একদম নীচে)

১৯৮১ সালে এক শিখ পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন কারানজিত কৌর অর্থাৎ সানি লিওনি। এরপর জীবনে অনেক চরাই উতরাই গেছে। ভারতীয় ছাড়াও তাঁর আমেরিকান এবং ক্যানেডিয়ান নাগরিকত্ব রয়েছে।

২০০৩ এর দিক থেকে আসতে আসতে পর্ণ ইন্ডাস্ট্রিতে ঢোকেন সানি। এরপর পেন্টহাউস পেন্ট অফ দ্য ইয়ারের মতো অ্যাওয়ার্ড পেয়েছেন। যদিও এটি একটি অ্যাডাল্ট ম্যাগাজিন। এছাড়াও একাধিক পুরষ্কার পেয়েছেন তিনি। একাধিক ম্যাগাজিনের একাধিক পুরষ্কার পেয়েছেন। ২০১০ সালে তিনি ম্যাক্সিম অ্যাওয়ার্ড পান। বিশ্বের প্রথম ১০ জন পর্ণ স্টারকেই এই অ্যাওয়ার্ড দেওয়া হয়ে থাকে।

২০১২ তে তিনি তাঁর বলিউড ডেবিউ করেন পুজা ভাটের জিস্ম ছবিতে। এরপর রাগিনি এম এম এস ২, এক পেহলি লিলাতে দেখা গেছে তাঁকে। ছবির পাশাপাশি একাধিক রিয়্যালিটি শো ও করেন তিনি স্পিটস ভিলার মতো শো করেছেন।

নিজের কাজের লাইফের পাশাপাশি ব্যাক্তিগত জীবনেও বেশ স্বচ্ছল তিনি। এবং সবকিছুর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ।

View this post on Instagram

From me to you !!! With love xoxo 💋

A post shared by Sunny Leone (@sunnyleone) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *