ফটোগ্যালারি

অভিনব ফটোশ্যুট অভিনেত্রী জেনিফারের। রইল ফটোগ্যালারি

ব্র্যাড পিট। নামটা শুনেই সবার আগে মাথায় আসে আঞ্জেলিনা জোলির কথা। কারন এই দম্পতি একবারে ৬ টি সন্তান নেয়। যদিও কিছু সন্তান দত্তক নেয়। তবে এই ব্র্যাড পিট প্রথম দিকে আঞ্জেলিনা নয় দীর্ঘদিন সম্পর্কে ছিলেন জেনিফার আনিস্টনের সাথে। তারপর তারা আলাদা হয়ে যান। বর্তমানে তারা আবার একসাথে থাকা শুরু করেছেন। শুধুতাই নয় তারা একসাথে জমজ সন্তান নেয়ার চেষ্টা করছেন।

জেনিফার একাধিক হিট ছবি দিয়েছেন হলিউডকে। আমেরিকার বিখ্যাত টিভি শো ফ্রেন্ডস এ অভিনয় করার জন্য সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। এরপর ফ্রেন্ডস বলে একটি শো তে তাঁর চরিত্রে অভিনয় সারা বিশ্বজুড়ে বিশেষ প্রশংসা লাভ করেন। পাশাপাশি এর জন্য তিনি এমি, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জেতেন। তাছাড়া মেন্স হেলথ ম্যাগাজিন তাকে ওয়ার্ল্ড মোস্ট বিউটিফুল ওমেনের অ্যাওয়ার্ড দেওয়া হয়।

তিনি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন। তার অভিনীত বেশিরভাগ চলচ্চিত্রই হাস্যকৌতুক বা কমেডিতে ভরপুর। তার এসকল চলচ্চিত্রের মধ্যে আছে ব্রুস অলমাইটি অফিস স্পেস, রিউমার হ্যাস ইট।এছাড়া রোমান্টিক-কমেডি ছবির মধ্যে রয়েছে আলং কেম পলি এবং দ্য ব্রেক আপ। এছাড়া কমেডি-হরর চলচ্চিত্রেও তাকে দেখা গেছে তাঁকে লেপ্রিকন এবংডিরেইল্ড-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *