ফটোগ্যালারি

বলি হার্টথ্রব জুহি চাওলার ফটোগ্যালারি

এ এন নিউজ ডেস্কঃ জুহি চাওলা। নামটা শুনলেই সবার আগে মাথায় আসে বলিউড। ঠিক তাই। এসময় বলিউডের হার্টথ্রব ছিলেন তিনি। ৯০ এর দশকে একাধিক ছেলের পছন্দের অভিনেত্রী ছিলেন। তিনি অভিনেত্রী হিসাবে খ্যাতি অর্জন করলেও মডেল, চলচ্চিত্র প্রযোজক এবং ১৯৮৪ সালের মিস ইন্ডিয়াও বটে। তিনি দুটি ফিল্মফেয়ার পুরস্কার সহ বিভিন্ন পুরষ্কার পেয়েছেন। বাংলা , পাঞ্জাবী , মালয়ালাম , তামিল , কন্নড় এবং তেলেগু ভাষার ছায়াছবি ছাড়াও চওলা প্রধানত হিন্দি ভাষা চলচ্চিত্রে কাজ করেছেন।

(ফটো গ্যালারি একদম নীচে)

সুলতানাত (১৯৮৬) চলচ্চিত্রের মাধ্যমে প্রথম অভিষেক করেন চাওলা। ছবিটি অত্যন্ত ব্যবসায়িক ভাবে সফল। ট্র্যাজিক রোম্যান্স চলচিত্র কায়ামত সে কায়মাত তাক (১৯৮৮) এর মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন, এই চলচিত্রে জন্য তিনি বছরের সেরা লাক্স নিউ ফেসের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

চলচ্চিত্রে অভিনয় ছাড়াও, চাওলা নৃত্যে রিয়েলিটি শো ঝালক দিখালা যাক এর তৃতীয় পর্বের একজন প্রতিভাবান বিচারক হিসেবে কাজ করেছেন। চাওলা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ক্রিকেট এ কোলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক। ১৯৯৫ সালে তিনি শিল্পপতি জে মেহতাকে বিয়ে করেন এবং তার দুটি সন্তান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *