ফটোগ্যালারি

বলি হার্টথ্রব রবীনা ট্যান্ডন এর ফটোগ্যালারি

নিউজ ডেস্কঃ রবীনা ট্যান্ডন। ৯০ এর দশকের অন্যতম সেরা অভিনেত্রী।বর্তমানে সেভাবে অভিনয় না করলেও একাধিক রিয়্যালিটি শোতে দেখা যায় তাঁকে। তিনি প্রাথমিকভাবে বলিউড চলচ্চিত্রে কাজ করেছেন, যদিও তিনি কয়েকটি তেলুগু, তামিল, কন্নড় ও বাংলা  ছবিতেও অভিনয় করেন।

(ফটো গ্যালারি একদম নীচে)

রবীনা ট্যান্ডন তাঁর অভিনয় জীবন শুরু করেন পাত্থর কে ফুল (১৯৯১) দিয়ে, এবং এই অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। ১৯৯০-এর দশকে তিনি বেশ কয়েকটি বাণিজ্যিক ভাবে সফল চলচিত্রে অভিনয় করেন – যার মধ্যে দিলওয়ালে (১৯৯৪), মোহরা (১৯৯৪), খিলাড়িওঁ কা খিলাড়ি (১৯৯৬) এবং জিদ্দী (১৯৯৭) অন্যতম।

ট্যান্ডন সিঙ্গেল মাদার হিসাবে ১৯৯৫ সালে পূজা ও ছায়া নামে যথাক্রমে ১১ ও ৮ বছর বয়সী দুটি মেয়েকে দত্তক নেন। এরপর স্টাম্পড (২০০৩) ছবিটি  নির্মাণকালে তিনি চলচ্চিত্র পরিবেশক অলিন তান্ডানির সাথে প্রেমের সম্পর্কে জড়ান। ২০০৩ সালের নভেম্বরে তাদের বাগদানের ঘোষণা দেওয়া হয় এবং ২০০৪ সালের ফেব্রুয়ারি মাসে রাজস্তানের উদয়পুরের জগ মন্দির প্রসাদে পাঞ্জাবি রীতি অনুযায়ী তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ২০০৫ সালের ১৬ মার্চ ট্যান্ডের প্রথম কন্যা রাশার জন্ম হয়। দুই বছর পরে ২০০৮ সালের ১২ জুলাই তাদের পুত্র রণবীর বর্ধনের জন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *