অফবিট

দিল্লি ক্যান্টনমেন্টর মতো ভারতবর্ষের ৫টি ভয়ংকর ভূতুড়ে জায়গা

নিউজ ডেস্ক: ভূতের কথা শুনলেই মানুষের মধ্যে কৌতূহল দ্বিগুণ বেড়ে যায়। ভূত আছে বিশ্বাস করুক বা না করুক তাতে  কৌতূহল  কিন্তু কিছুটা কমে না মানুষের মধ্যে। এই কৌতূহলের বসেই বিভিন্ন ধরনের গল্পের বই বা সিনেমা দেখতে পছন্দ করে। এবার বেরিয়ে আসুন এই গল্পের বই বা সিনেমা থেকে তাহলে দেখবেন ভূত নিয়ে কৌতুহল নয় মনের মধ্যে বাসা বাঁধবে ভয়ের।কারন এই বিশ্বের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তেনাদের উপদ্রব।এই কথাটি শুনে হয়ত অনেকে বিশ্বাস করবে না।তবে যেই সব জায়গার কথা আপনারা  এখন জানবে যারা ভূত বিশ্বাস করেন না তারাও বিশ্বাস করবেন।তাহলে জেনে নেওয়া যাক ওই সমস্ত জায়গা সম্পর্কে।

১) মীরাট এর জিপি ব্লক: মীরাট এর জিপি ব্লক অত্যন্ত পুরনো একটি পরিত্যক্ত বাড়ি।যেই বাড়ির দিকে যেতে মানুষের হারহিম হয়ে যায়। তাই ওই বাড়ির দিকে যান মানুষজন।এর কারন হিসাবে জানা যায় যে ওইখান থেকে যাওয়ার সময় অনেক মানুষই দেখেছেন যে চারটি ছেলে  সাদা পোশাকে ওই বাড়ির দোতলা ছাদে বসে ফিসফিসিয়ে গল্প করছে এবং তাদের   হাতে রয়েছে বিয়ারের গ্লাসও।আবার   কেউ কেউ ওই বাড়িতে  লাল পোষাক পরে একটি মেয়ে ওই  বাড়ির ছাদে  একা দাঁড়িয়ে রয়েছেন। 

২) দিল্লি ক্যান্টনমেন্ট :  ভারতের রাজধানীও তেনাদের উপদ্রব থেকে বাদ যায় না।  দিল্লির এই রকমই একটি জায়গা হল  ক্যান্টনমেন্ট অঞ্চল।যেই অঞ্চল একেবারে গাছে ঘেরা এবং ফাঁকা রাস্তা।ওই রাস্তা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় নাকি দেখতে পাওয়া  সাদা শাড়ি পরা এক মহিলা যিনি লিফট চান।তবে তাকে   লিফট দিতে অস্বীকার করলে। তিনি নাকি ওই গাড়ির পিছনে সমান গতিতে দৌড়ে আসেন।এইজন্য মানুষ ওই রাস্তাতে খুব দরকার ছাড়া যায় না।

৩) পুনের সানিওয়াড়ওয়াড়া কেল্লা : পুনের সানিওয়াড়ওয়াড়া কেল্লা যার মধ্যে লুকিয়ে আছে এক ঐতিহাসিক ঘটনা।এই কেল্লাতে নাকি  পূর্ণিমার রাতে দেখা যায় এক রাজকুমারকে। যখন ওই রাজকুমারের বয়স  ১৩ বছর, তখন তাঁকে খুন  করেছিলেন তাঁর এক আত্মীয়ই।আর এরপর থেকেই নাকি এখনও পর্যন্ত পূর্ণিমার রাতে ওই  রাজকুমারের অতৃপ্ত আত্মাই  ঘুরে বেড়ায়।

৪) থানের বৃন্দাবন সোশ্যাইটি : ভয়ানক ভৌতিক জায়গাগুলি মধ্যে একটি হল থানের বৃন্দাবন সোশ্যাইটি।এই সোশ্যাইটিতে নাকি ঘুরে বেড়ায় ওই বহুতলে এক নিরাপত্তারক্ষীর  আত্মা। জানা যায় যে ওই বহুতলে দুই নিরাপত্তারক্ষী কর্মরত  অবস্থায় থাকাকালীন এক নিরাপত্তারক্ষী আর এক নিরাপত্তারক্ষীকে গুলি করে মেরে ফেলেছিলেন। আর এরপর থেকেই   ওই মৃত নিরাপত্তারক্ষীর আত্মা এই বৃন্দাবন সোশ্যাইটিতে ঘুরে বেড়ায়।

৫) রাজস্থানের কোটার রাজবাড়ি ভবন : প্রায় ১৭৮ বছরের পুরনো রাজস্থানের এই কোটার রাজবাড়ি ভবন।অনেকে দেখেছেন যে, এই রাজবাড়ির অলিন্দে রাত্রিবেলা এক পুরুষকে হাঁটতে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *