রাজ্য

তৃণমূলের ব্যারাকপুর কেন্দ্রের প্রার্থী রাজ চক্রবর্তীর প্রথম পরিচালিত ছবি কি জানেন?

নিউজ ডেস্কঃ ২০২১ সালে বিধানসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসে একের পর এক টলিতারকারা যোগ দিয়েছেন। এবার অভিনেতা অভিনেত্রীদের পর তৃণমূল কংগ্রেসে যোগ দান করলেন বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী।তিনি কিছু দিন আগে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। তিনি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বারাকপুরে প্রার্থী হিসাবে নির্বাচিত হয়েছে।তিনি তার পরিচালনার কাজ শুরু করেছিলেন ২০০৮ সাল থেকে।তার প্রথম পরিচালিত ছবি হল ‘চিরদিনই তুমি যে আমার’।এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল ব্যানার্জী এবং প্রিয়াঙ্কা সরকার।এরপর থেকে তার পরিচালিত একের পর এক ছবি মানুষকে মুগ্ধ করেছে।

২০০৮ সালের পর ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ‘প্রেম আমার’ ২০১০ সালে ‘ লে ছক্কা’ ‘  দুই পৃথিবী’  ইত্যাদি পরিচালিত করেছেন।এখানেই শেষ নয় এর পর থেকে একের পর এক ছবি উপহার দিয়েছে টলিপাড়াকে।তার পরিচালিত ছবি তাকে খ্যাতির শিকড়ে পৌঁছে দিয়েছে।এরপর তিনি ২০১১ সালে শত্রু, ২০১২ সালে ‘বোঝেনা সে বোঝেনা’ ২০১৩ সালে ‘কানামাছি’ ‘প্রলয়’ ইত্যাদি।

এখানেই শেষ নয় এরপরে তিনি ২০১৪ সালে যোদ্ধা , ২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে ‘ ‘কাটমুণ্ডু’ ২০১৬ সালে ‘অভিমান ‘  ২০১৭ সালে  ‘চ্যাম্প  বলো দুর্গা মাই কি’ ইত্যদি ছবি।এছাড়াও ২০১৮ সালে ‘অ্যাডভেঞ্চার্স অব জোজো’  ২০১৯ সালে ‘শেষ থেকে শুরু’ ‘ প‌রিণীতা’  এবং ২০২০ সালে  ‘ধর্মযুদ্ধ’ ইত্যাদি ছবি পরিচালনা করে দর্শকমহলে উপহার দিয়েছেন।রাজ চক্রবর্তী একজন সুপরিচালকের পাশাপাশি তিনি অভিনেতা এবং প্রযোজকও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *