রাজ্য

লাজমির জনপ্রিয়তার পর একাধিক ফরম্যাটে সঙ্গিত আসতে চলেছে অরুণা আর্য গুপ্তার

সামনেই ভ্যালেন্টাইনস ডে একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করার দিন।ভাবুন তো ভালোবাসার মানুষকে ভালোবাসা প্রকাশ করার সময় পাশ থেকে একটি রোমান্টিক গান বাজে তাহলে ব্যাপার কেমন হয়? নিশ্চয় খুব স্পেশাল।তাহলে এই ভ্যালেন্টাইনস ডে ভালোবাসার মানুষের সাথে লিজমা গানটি শুনুন আর এই দিনটি আরো স্পেশাল বানিয়ে নিন।
লিজমা যেই গানটি ইতিমধ্যেই বহুমানুষের মন কেড়েছে। এক সপ্তাহের মধ্যে ভারতীয়-আমেরিকান শিল্পী অরুণা আর্যের লাজমি 1 মিলিয়ন ভিউ পেয়েছে।

অরুণা আর্য গুপ্তার সর্বশেষ গান লাজমি একটি ইংরেজি কবিতা থেকে মূলত অনুবাদ করা।এই গানটির মাধ্যমে দেখিয়েছে যে একজন পুরুষ তার চিন্তাভাবনা তার পছন্দের মহিলার কাছে অর্পণ করে। তাই এই ভালোবাসার সপ্তাহ ভালোবাসার মানুষদের জন্য এই গানটি একটি আদর্শ গান। যা ইতিমধ্যে লক্ষ লক্ষ শ্রোতাদের হৃদয়কে ছুঁয়ে গেছে। যার ফলস্বরূপ হিসাবে দেখা গেছে মাত্র এক সপ্তাহে 1 মিলিয়ন ভিউ YouTube-এ অতিক্রম করেছে।

কিঞ্জল চ্যাটার্জির এই রোমান্টিক গানটি গেয়ে দর্শকদের মোহিত করেছে। সন্দীপ ঘোষাল পরিচালিত এবং এম. সান্ধু প্রোডাকশনের সহযোগিতায় প্রকাশিত এই মিউজিক ভিডিওটি কলকাতার কাছে একটি সমুদ্র সৈকত শুট করা হয়েছে।এছাড়াও মুম্বাইয়ের এক সুপরিচিত টেলিভিশন অভিনেতা সুমিত ভরদ্বাজও অভিনয় করেছেন এই গানটিতে।
অরুণা আর্য গুপ্ত এর আরও চারটি গান অডিও ফরম্যাটে প্রস্তুত রয়েছে সেগুলির শুটিং 2022 সালে করার পরিকল্পনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *