বিনোদন

সোমু মিত্র ক্রিয়েশনস বাংলায় নিয়ে এল নতুন ধারার মিউজিক ভিডিয়ো ‘সুন্দরী কমলা’

সুন্দরী কমলা । কমলাকে কে না চেনেন! গানের দৌলতে ‘কমলা সুন্দরী’ ফেমাস। সেই কমলাই এবার পৌলমী ঘোষের গলায়। সঙ্গে অবশ্যই বাউল সম্রাট পূর্ণ দাস বাউলের দোতারা। আসলে, বিখ্যাত গান ‘সুন্দরী কমলা’-কে একটু নতুন ভাবে, নতুন করে আপনাদের সামনে নিয়ে এল ইডিএম-এ। এখনকার গানের পছন্দ মাথায় রেখেই মন ছোঁবে আজকের ‘কমলা’।

১৮ ডিসেম্বর, শুক্রবার ‘দ্য গেটওয়ে কাফে’তে  উপস্থিত ছিল গোটা ‘সুন্দরী কমলা’মিউজিক ভিডিয়োটির টিম তাদের সফলতা উদযাপন ও এক সাংবাদিক বৈঠকে একদমই আড্ডার মেজাজে। মুখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র পরিষদ দেবাশিস কুমার।

এই বৈঠকে যোগ দিতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন সায়ন্তনী ঘোষ। এছাড়াও গোটা টিমকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন সায়ন্তনী গুহ  ঠাকুরতা, জয় সেনগুপ্ত  পাপিয়া অধিকারী। এছাড়াও উপস্থিত ছিলেন সঙ্গীত পরিচালক সমিধ, দেব সেন,  পরিচালক রনদীপ  সরকার,  ড. অয়নজিৎ সেন।

নায়িকা-পরিচালক-গায়িকা-প্রযোজক সমাজ সেবক  । এক অঙ্গে ভিন্ন রূপ। তিনি সোমু মিত্র। বাংলা হিন্দি সহ রবি চোপড়া, বি আর চোপড়ার মত বড় নামের সঙ্গে কাজ করেছেন তিনি। ‘চোর’ ও ‘পকেটমার’-এর মত জনপ্রিয় দুটি ছোট ছবির প্রয়োজক ও নির্দেশক তিনি নিজেই। ‘চোর’ ইতিমধ্যেই বহুল আলোচিত ও পুরস্কারপ্রাপ্ত ছবি। ‘পকেটমার’-ও খুব শিগগিরই আসবে পর্দায়। সোমু মিত্র-র‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’  থেকে সামাজিক কর্ম কাণ্ড চলতে থাকে আহ রহ কলকাতা – মুম্বাই সর্বত্র । শুধু মানুষ নয় পুশদের জন্যও সমান ভাবে কাজ করে এই সংস্থা। এই অতিমারিতেও নানান সামাজিক কাজ ‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’  করে চলেছে। 

‘সুন্দরী কমলা’-র মিউজিক ভিডিয়োয় রয়েছেন নায়িকা পায়েল রায় ও গায়িকা পৌলমী ঘোষ। পায়েল দীর্ঘদিন ধরেই  ধারাবাহিকের পরিচিত মুখ। ছোট পর্দায় ‘চারুলতা’ সহ ‘চুপকথা’ , ‘বালুকাবেলা ডট কম’, ‘কালারস অফ লাইফ’  সহ বিভিন্ন ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

গায়িকা পৌলমী হিন্দি বাংলা মিলিয়ে বহু ছবিতে গান গেয়েছেন।‘আজ আড়ি কাল ভাব’, ছোট ছবি ‘ব্লু লাইজ়’-এর কণ্ঠশিল্পী ছিলেন পৌলমী। ‘ভয়েস অফ ইন্ডিয়া’ ‘সুরও কে দবাং ’-এর মত জাতীয় স্তরের টেলিভিশন শো-তে  নিজের গানে গোটা ভারত মাত করেছেন  পৌলমী।

এছাড়াও কাজ করেছেন ‘রবি দাস’র মত মুক্তি আসন্ন  ছবিতে। এই বছর জি মিউজিক বাংলা থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *