লাইফস্টাইল

অনলাইনে ফ্যাশন কনটেস্টে মাতল কচিকাঁচাদের দল।

লকডাউনে পৃথিবীর সব দেশেই কমবেশি গৃহবন্দি ছিল। বাড়ির বড়োরা তবু নানা কাজে ব্যস্ত ছিল, তবে শিশুরা সবথেকে অসহায় অবস্থায় দিন কাটিয়েছে। এই খুদেদের কথা মনে রেখেই এ এস ইভেন্ট আয়োজন করেছিল অনলাইনে ফ্যাশন কনটেস্ট। নাম “লকডাউন সুপার কিড ২০২০” ।

ভারতের নানা প্রান্ত থেকে বাচ্চারা অংশগ্রহণ করেছিল এই ইভেন্টে। একমাস সময় নিয়ে নানা বিষয়ে ট্রেনিং দেওয়া হয়েছিল বাচ্চাদের। পৃথিবীর নানা প্রান্তের বিশেষজ্ঞরা এদের অনলাইনে অনেক কিছু শিখিয়েছে। সুদূর আমেরিকা থেকে ছিলেন কোচ অরুনিমা আব্রাহাম, কানাডা থেকে ছিলেন সেফ শিব শঙ্কর সাউ, অমৃতসর থেকে এটিকে কোচ স্বাগতা দে ঘোষ,  পুনা থেকে পেরেন্টাল কোচ অনিন্দিতা গার্গ, কলকাতা থেকে বিউটিশিয়ান মৌসুমি মিত্র  , ডিজাইনের অনুশ্রী মালহোত্রা, অভিনেত্রী মডেল গার্গী ব্যানার্জি, অর্পিতা চক্রবর্তী,  সাংবাদিক সুচরিতা দে।

১৩সেপ্টেম্বর গ্র্যান্ড ফাইনালে অনুষ্ঠিত হয় অনলাইনে। শ্যোসাল মিডিয়া তে তা সম্প্রচার হয়। বিচারক হিসেবে ছিলেন পুজারনী ঘোষে, সুভ্রজিত মিত্র, মৌসুমি মিত্র,অনিমেষ গাঙ্গুলী, শিব শঙ্কর সাউ ও মিসেস ইন্ডিয়া সুরভি তিওয়ারি। জুনিয়র বিভাগে উইনার হয়  কিয়ানা, দ্বিতীয় হয় প্রেয়সী,তৃতীয় হয় রাহী।  সিনিয়র গ্রুপ এর উইনার আরাভ , যুগ্ম দ্বিতীয় হয় দৃষ্টি ও তানিষা, তৃতীয় সৃজনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *