বিনোদন

গানের পাশাপাশি এবার অভিনয় করতে দেখাযাবে সংগীতশিল্পী অন্বেষাকে

নিউজ ডেস্কঃ “সা রে গা মা পা”। বাংলার সূরের জগতের অন্যতম সেরা অনুষ্ঠান। আট থেকে আশি সকলেরই প্রিয় অন্যতম প্রিয় অনুষ্ঠানের মধ্যে পরে এটি। আর এই অনুষ্ঠান থেকে উঠে আসা বেশিরভাগ সঙ্গীত শিল্পীদেরকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

অন্বেষা। সা রে গা মা পা থেকে উঠে আসা বাংলার উজ্জ্বল সংগীত শিল্পীদের মধ্যে অন্যতম সেরা একজন। বর্তমানে টলিউডের ব্যস্ততম শিল্পী। বাংলা এবং একাধিক হিন্দি গান তাঁর গলায় ইতিমধ্যে শুনতে পেয়েছেন দর্শকরা। শুধু বাংলা বা হিন্দি বললে ভুল বলা হবে ভারতবর্ষের বেশ কয়েকটি ভাষায় ইতিমধ্যে গান গেয়েছেন তিনি। পুজোয় তাঁর নতুন গান রিলিজ হতে চলেছে। মহাষ্টমীর দিনে তাঁর নতুন কাজ “ বে ইন্তেহা”।

এখানে গানের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে অন্বেষাকে। অন্বেষার সাথে দেখা যাবে যুবরাজ চৌহানকে। গানটির সুরকার ডাব্বু, লিরিক্স বা লিখেছেন রাজিভ দত্ত এবং পরিচালনা করেছেন সোয়েতা দত্ত।

গানের বিষয় অন্বেষা জানান যে “ আমার কাছে খুব স্পেশাল। বাংলা কাজ আগেও করেছি কিন্তু প্রথম হিন্দি কাজ একসাথে ডাব্বু দার সাথে। গানটা খুব ভালো ভাবে হয়েছে। আমার খুব ভালো লাগছে যে এই সময়ে একটা ভালো ভিডিও র কাজ হল। সকলেরই ভালো লাগবে আশা করছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *