ফটোগ্যালারি

সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন হলি অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে

নিউজ ডেস্কঃ অ্যান জ্যাকুলিন হ্যাথওয়ে। নামটি শোনার পরই সবার আগে মাথায় আসে একাধিক হলিউড হিট ছবির নাম। “দ্য উইচেস”, “ডার্ক ওয়াটার্স” এর মতো একাধিক হিট ছবির নাম।

একজন আমেরিকান অভিনেত্রী এবং গায়ক। হ্যাথওয়ে তার মায়ের কাছ থেকে অভিনয় সেখার জন্য অনুপ্রাণিত হয়েছিলেন। হাই স্কুলের একজন অভিনেতা হিসেবে তিনি “পেপার মিল প্লেহাউস রইজিং স্টার অ্যাওয়ার্ডের” জন্য মনোনীত হন। পেশাদারী ভাবে পর্দায় অভিনয় যাত্রা শুরু করেন ফক্স টেলিভিশন সিরিজ “গেট রিয়েল” এ অভিনয়ের মাধ্যমে।

View this post on Instagram

Good nights #thefirstmondayinmay

A post shared by Anne Hathaway (@annehathaway) on

ওয়াল্ট ডিজনি কমেডি চলচ্চিত্র প্রিন্সেস ডায়েরি  এ মিয়া থার্মোপোলিস চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা লাভ করেন। যার জন্য টিন চয়েজ এ্যাওর্য়াড মুভি এক্ট্রেস -কমেডি নির্বাচিত হন। হিটওয়ে নিকোলাস নিকলিবি, এল্লা এনচ্যাচ , দ্য প্রিনসেস ডাইরিস ২: রয়্যাল এঙ্গেজমেন্ট এবং হুডইউন্ড ছবিতে অভিনয়ের জন্য তিনি ব্যাপকভাবে প্রশংসিত হন। পাশাপাশি তিনি একাধিক “শিশুদের জন্য রোল মডেল” হয়ে উঠেছিলেন।

২০০৮ সালে র‍্যাচেল গেটিং মেরিড চলচ্চিত্রে হঠাৎ মাদকাসক্ত থেকে পুনরুদ্ধার পাওয়া চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা লাভ করেন। পাশাপাশি তিনি রি ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতার ক্রিটিক’স চয়েস মুভি অ্যাওয়ার্ড পান। ছবি করার পাশাপাশি বেশ একটিভ তিনি সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *