ফটোগ্যালারি

ফটোগ্যালারি বলি ক্যুইন কাঙ্গানা রানাউতের

এ এন নিউজ ডেস্কঃ কঙ্গনা রানাওয়াত এমন একজন অভিনেত্রী যিনি নিজেই নিজেকে  বলিউড চলচ্চিত্রে অন্যতম একটি জায়গায় অধিষ্ঠিত করেছেন । তিনি মোট ৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার  লাভ করেছেন। এর মধ্যে ২ বার সেরা অভিনেত্রী হিসেবে ও একবার সেরা সহ অভিনেত্রী হিসেবে জাতীয় পুরষ্কার পান । এছাড়াও তিনি ৩টি বিভাগে ফিল্মফেয়ার জিতেছেন। কঙ্গনা মিডিয়াতে তার সৎ মতামত প্রকাশের জন্য জনসাধারণের কাছে বিশেষভাবে সুপরিচিত এবং নিজেকে অন্যতম একজন ভারতীয় সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

২০০৬ সালে গ্যাংস্টার দিয়ে অভিনয় জীবন শুরু। এরপর একে একে ফ্যাশন, লাইফ ইন আ মেট্রো, রাজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, ক্রিশ৩, কুইন, তানু ওয়েডস মানু, তানু ওয়েডস মানু রিটার্নস ছবিগুলোর মাধ্যমে সবাইকে মুগ্ধ করেন।

রানাওয়াত ৪ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত লাভ করেন। চলচ্চিত্র দুটি হল ফ্যাশন (২০০৮) শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী , শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে কুইন (২০১৪) এবং শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তানু ওয়েডস মানু রিটার্নস(২০১৫) । এছাড়াও তিনি ৩ বার ফিল্মফেয়ার পুরস্কার পান। চলচ্চিত্রগুলি হল যথাক্রমে; শ্রেষ্ঠ নারী অভিষেক হিসেবে গ্যাংস্টার (২০০৬), শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে ফ্যাশন এবং শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে কুইন (২০১৪) সম্মাননা পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *