ফটোগ্যালারি

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন হলিউড তারকা সেলেনা গোমজ

নিউজ ডেস্কঃ সেলেনা গোমেজ স্পাই কিডস থ্রিডি গেম ওভার, ওয়াকার টেক্সাস র‍্যাঙ্গার ট্রায়াল বাই ফায়ার চলচ্চিত্রেও অভিনয় করেন। এছাড়া তিনি ডিসনি চ্যানেলের দ্য স্যুট লাইফ অফ জ্যাক এন্ড কোডি সিরিজেও অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেন। ২০০৯ সালে সেলেনা প্রিন্সেস প্রোটেকশন প্রোগ্রাম এবং উইজার্ডস অফ ওয়েভার্লি প্লেস দ্য মুভি চলচ্চিত্র দু’টিতে অভিনয় করেন। এরপর সেলেনা কিস অ্যান্ড টেল নামে তার প্রথম অ্যালবাম প্রকাশ করেন।

(ফটোগ্যালারি একদম নীচে)

ডিসনির বাইরে সেলেনা র‍্যামোনা অ্যান্ড বিজাস চলচ্চিত্রে অভিনয় করেন। সেলেনা ও তার সঙ্গীত দল তাদের দ্বিতীয় অ্যালবাম এ ইয়ার উইথআউট রেইন প্রকাশ করে। এটি বিলবোর্ডের শীর্ষ ৫ এ স্থান লাভ করে। ২০১১ সালে আরেক টিন সঙ্গীত তারকা জাস্টিন বিবার -এর সাথে সেলেনা গোমেজের সম্পর্কের খবর গণমাধ্যমে বহুল প্রচারিত হয়। এই দুইজনকে গণমাধ্যমে “জেলিনা” নামে অভিহিত করে।

সেলেনা এর প্রথম একক অ্যালবাম, স্টারস ড্যান্স,, ২৩শে জুলাই ২০১৩তে মুক্তি পায়। অ্যালবামটি প্রকাশের পর সেলেনা গোমেজ আবার বলেন যে তিনি দ্বিতীয়বারের মত সঙ্গীতে বিরতি নেবেন। ২৪শে নভেম্বর ২০১৪তে মুক্তি পায় তার সংকলন অ্যালবাম ফর ইউ । এরপরই তিনি ইন্টারস্কোপের সাথে নতুন রেকর্ড কন্ট্রাক্ট সাক্ষর করেন। বিনোদন জগতের বাইরে সেলেনা গোমেজ জনকল্যাণমূলক এবং সামাজিক ও পরিবেশ সংক্রান্ত কাজে জড়িত।

View this post on Instagram

Well..

A post shared by Selena Gomez (@selenagomez) on

View this post on Instagram

On the set of boyfriend 🌹

A post shared by Selena Gomez (@selenagomez) on

View this post on Instagram

Made her more of a woman.

A post shared by Selena Gomez (@selenagomez) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *