অভিনব ফটোশ্যুট হলিউড তারকা টেইলর সুইফটের

হলিউডে কিছু গায়ক এবং গায়িকা রয়েছে যাদের ফ্যান ফলোয়ান্স গোটা বিশ্ব জুড়ে। টেইলর অ্যালিসন সুইফট। গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী সঙ্গিত শিল্পী। যার একাধিক অ্যালবাম বিরাট বিরাট রেকর্ড স্পর্শ করেছে। তবে শুধু গান নয় পাশাপাশি একাধিক ছবিতে মিউসিক দেওয়া থেকে শুরু করে প্রযোজনা এবং অভিনয় করেছেন তিনি। তার প্রথম গান “টিম ম্যাকগ্র”।

২০০৮ এর নভেম্বরে টেইলর সুইফট তার দ্বিতীয় অ্যালবাম ফিয়ারলেস রিলিজ করে। ২০০৮ এর শেষে ফিয়ারলেসের এর বিক্রয়ের পরিমাণ দাঁড়ায় যথাক্রমে ২.১ এবং ১.৫ মিলিয়ন।

View this post on Instagram

This is the one face I made that day

A post shared by Taylor Swift (@taylorswift) on

View this post on Instagram

💛💚💜💗💜💚💛

A post shared by Taylor Swift (@taylorswift) on

আমেরিকার ফোর্বস ম্যাগাজিনের র‍্যাঙ্কিং এ সুইফটের অবস্থান ছিল ৬৯, যার আয়ের পরিমাণ ১৮ মিলিয়ন মার্কিন ডলার। ২০০৯ সালে বিলবোর্ডে সুইফট বর্ষসেরা শিল্পীর খেতাব জেতেন। ফিয়ারলেস ২০১০ সালের বর্ষসেরা অ্যালবাম হিসেবে গ্র্যামি অ্যাওয়ার্ড পায়।

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত অ্যালবাম গুলো সবমিলিয়ে প্রায় ৪০ লক্ষ কপি বিক্রি হয়, এবং সেবছর সে বছরে সবচেয়ে বেশি বিক্রিপ্রাপ্ত মার্কিন সঙ্গীতশিল্পীর মর্যাদা পায় টেইলর। ২০১২ সালে টেইলর সুইফট প্রকাশ করে তার চতুর্থ অ্যালবাম রেড। তার পঞ্চম অ্যালবাম “১৯৬৯” রিলিজ করে  ২৭ই নভেম্বর ২০১৪তে।

বছরের একাধিক সময় তিনি লাইভ শো করে থাকেন। তবে কিছুদিন পরের শো গুলি তাঁর ক্যান্সেল হওয়ার সম্ভবনা রয়েছে করোনা ভাইরাসের কারনে। ব্যাক্তিগত জীবনের পাশাপাশি তিনি বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *