বিনোদন

বেডরুম থেকে নিজের লাস্যময়ী ছবি দিয়ে নেট পাড়ায় উষ্ণতা ছড়ালেন অদ্রিজা

মিষ্টি মুখের এই অভিনেত্রীকে আমরা সকলেই খুব পছন্দ করি । ছোট পর্দায় অভিনয় করার সুবাদে অদ্রিজা রায়কে  সকলেই চেনেন নিশ্চয়ই। তবে, তিনি পরিণীতা সিনেমায় শুভশ্রীর বন্ধুর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে পড়ে ছিলেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউজ পরিচালিত বেদেনি মলুয়ার কথা সিরিয়ালে অদ্রিজাকে প্রথম খলনায়িকা চরিত্রে দেখা যায়। এরপর ধীরে ধীরে গত চার বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন এই সুন্দরী।

অদ্রিজার ক্যারিয়ার জীবন শুরু হয় ছোটো পর্দা দিয়ে। ২০১৬ সালে ‘বেদিনি মলুয়ার কথা’- দিয়ে তার অভিনয় জগতে পা রাখা, যদিও সেখানে তিনি খলনায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১৭ সালে ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-তে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে, ২০২১ সালে ‘মৌ-এর বাড়ি’ সিরিয়ালে অদ্রিজা প্রধান ভূমিকায় অভিনয় করেছিল, মৌ হিসেবে। যা তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। অদ্রিজার বাংলা জগতের বড়ো পর্দায় পা রাখা  রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে, সেখানে শুভশ্রী গাঙ্গুলীর বন্ধু হিসেবে তাকে দেখা যায়। কিন্তু, বর্তমানে হিন্দি জগতের ছোটো পর্দায়  অদ্রিজা ইতিমধ্যেই পা রেখে ফেলেছেন ‘ দূর্গা অর চারু’- সিরিয়ালের মাধ্যমে। যেখানে তাকে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। 

আগের থেকে অদ্রিজা অনেকটাই নিজেকে গড়ে তুলেছেন । এখন একইসঙ্গে মিষ্টি সেইসঙ্গে সেক্সি এবং বোল্ড লুকেও কিন্তু দর্শকদের মন জয় করছেন।সম্প্রতি নিজের বেশকিছু ফটোশুটের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। একটি ফটোশুটে তাকে অফ শোল্ডার ওয়ান পিস পরতে দেখা যায়। স্বাভাবিক ভাবেই তিনি এই ফটো নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ট্রোলড হয়েছেন। তবে তিনি কিন্তু এ নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি।

অদ্রিজা এর আগে একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন তিনি প্রথমে চিরঞ্জিত চক্রবর্তীর ‘ডিটেক্টিভ ২০১৫’-তে অডিশন দেন তিনি, ক্যামেরার সামনে আসার সেই শুরু। তবে, অদ্রিজা কতটা খাদ্যরসিক সেটা জানেন কি? তিনি নাকি এক হাঁড়ি ভাত, বারোটা রুটি থেকে শুরু করে খেয়ে নিতে পারেন সাতটা পার্শে মাছও। কিন্তু তারপরেও নিজেকে সুন্দরভাবে মেনটেন করে রেখেছেন নতুন প্রজন্মের এই জনপ্রিয় অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *