স্থানীয় গুন্ডা থেকে বক্সার হওয়ার গল্প নিয়েই তুফান

তুফান শব্দটি মধ্যেই রয়েছে ঝড়ের পূর্বাভাস যা অতি প্রবল হয়। আর এই প্রবলভাবে ঝড় উঠতে চলেছে খুব শীঘ্রই। ভয়ের কোন কারণ নেই এই ঝড় সেই ঝড় নয় এটি আনন্দে আপ্লুত করার ঝড়। দর্শকদের মনে ঝড় তুলতে আসছে তুফানি টিম।হ্যাঁ ঠিকই ভাবছেন খুব শীঘ্রই একটি নতুন ছবি আসতে চলেছে অ্যামাজন প্রাইমে যার নাম তুফান।

এই ছবিটি একটি অনুপ্রেরণামূলক গল্প। যেখানে দেখানো হয়েছে আজ়িজ় আলি নামের একটি অনাথ ছেলে কিভাবে স্থানীয় গুন্ডা থেকে বক্সার হওয়ার পর নির্ধারণ করেছে। আর এই পথ নির্ধারণ করার পেছনে যার সবচেয়ে বড় ভূমিকা রয়েছে সে হল অনন্যা নামের একটি মেয়ে। যার ভালোবাসা  এই পথ পরিবর্তন করতে সাহায্য করেছে।কিন্তু গতানুগতিকভাবে এই ভালবাসার মধ্যে চলে আসে ধর্ম বিরোধ। যার ফলে অন্যনার এই ভালবাসার বিরোধী ছিলেন তার বাবা।তাই আজিজের লড়াই জারি থাকে রিং এর ভিতরে এবং বাইরে।তার মানে বুঝতেই পারছেন যে এই  ছবিটা অনুপ্রেরণামূলক হলেও এর মধ্যে ভালোবাসা ,ফাইট সবকিছু দেখতে পাবেন আপনারা। তবে পথ পরিবর্তনের জার্নিটা খুব একটা সহজ ছিল না। তাই একটি স্থানীয়  গুন্ডা থেকে বক্সার হওয়ার জার্নিটা কেমন ছিল এবং তাতে আদৌতে সফল হয়েছিল কিনা তা জানতে দেখতে হবে তুফান ছবিটি।

এই ছবিটিতেই নায়কের চরিত্রে দেখতে পাবেন ফারহান আখতার এবং নায়িকার ভূমিকায় দেখতে পাওয়া যাবে মৃণাল ঠাকুর। এছাড়াও এই ছবিটিতে দেখতে পাওয়ায় যাবে পরেশ রাওয়াল, মোহন আগাসে, সুপ্রিয়া পাঠক, বিজয় রাজ ইত্যাদি চেনা পরিচিত অভিনেতা এবং অভিনেত্রীদের মুখ। রাকেশ ওমপ্রকাশ মেহরার পরিচালিত তুফান ছবিটি হিন্দি ও ইংরেজিতে অ্যামাজন প্রাইম ভিডিওতে একই সাথে 16 ই জুলাই 2021 থেকে 240 টি দেশ অঞ্চলজুড়ে প্রিমিয়ার হচ্ছে।

তাই তুফান  ছবিটি আমাদের মনের মধ্যে কতটা তুফান তুলতে চলেছে তা জানতে হলে দেখতে হবে অ্যামাজন প্রাইমে এই ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *