স্পোর্টস

দুবাই পুলিশের সহযোগে আসাম থেকে উদ্ধার মারাদোনার চুরি যাওয়া হুলবট ঘড়ি

নিউজ ডেস্ক –   প্রয়াতঃ আর্জেন্টাইন ফুটবলার দিয়েগো ম্যারাডোনা তার সবচেয়ে প্রিয় ঘড়ি হুলবট ট্যুরে যাওয়ার বিষয়ে নিজের জীবন দশা কালে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিল। কিন্তু সেই ঘড়ির কোনো খোঁজ পাওয়া যায়নি।  তবে সম্প্রতি শনিবার অসম এবং দুবাই পুলিশের সমন্বয় উদ্যোগে খুঁজে পাওয়া গিয়েছে সেই হারিয়ে যাওয়া ঘড়িটি।  যদিও বর্তমানে সেটি সংরক্ষণে  রয়েছে। 

শনিবার ঘড়ির বিষয় মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা টুইট করে জানিয়েছেন,  “আন্তর্জাতিক সহযোগিতার একটি আইনি আসাম পুলিশ কিংবদন্তি ফুটবলার প্রয়াত দিয়েগো ম্যারাডোনার একটি ঐতিহ্যবাহী হুব্লট গরিব পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে।  ভারতীয় ফেডারেলের  এল এই-র মাধ্যমে  দুবাই পুলিশের সাথে সমন্বয় করেছে এবং একজন  দুষ্কৃতীকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।   যদিও অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে”। 

অন্যদিকে আবার ঘটনার প্রসঙ্গে অসমের ডিজিপি ভাস্কর্যটি মহন্ত টুইটারে জানিয়েছেন, ” একটি দামি হুব্লট  ঘড়ি হারিয়ে যাওয়ার বিষয়ে দুবাই ও আসাম পুলিশ কিছু তথ্য দিয়েছিল ম্যারাডোনা। বিডিআর উদ্ধার করা হয়েছে এবং বিষয়টি সম্পূর্ণ সত্য বলে প্রমাণিত হয়েছে।  তবে যে দুষ্কৃতী ঘড়ি চুরি করেছিল সে অসমে পালিয়ে গিয়েছিল। তবে দুবাই পুলিশের সহযোগিতায় শনিবার ভোর চারটে নাগাদ সাগর তার বাসভবনে কাছ থেকে অভিযুক্ত  ওয়াজিদ হুসেন নামক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার হওয়া ঘড়িটি বর্তমানে প্রথম মারাদোনার একাধিক সংস্কারক জিনিসের মধ্যে  যত্নসহকারে রাখা হয়েছে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *