বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামী জনগণকে নিয়ে তৈরি ইংরেজি ছবিতে সব্যসাচী চক্রবর্তীর পাশে এবার দেখা যেতে চলেছে অভিনেতা আমান রেজাকে

সুমিতঃ ভারত-বাংলাদেশের যৌথ ভাবে প্রচুর বাংলা থেকে শুরু করে দক্ষিণের ছবি করতে দেখা যাচ্ছে। বিশেষ করে জয়া এহসান, থেকে শুরু করে নুসরাত ফারিয়া, রশিদ মিথিলা প্রায়শয় বাংলা ছবিতে দেখা যাচ্ছে। ঠিক তেমনি একজন অভিনেতা হল আমান রেজা। কিছুদিন আগে তার একটি ইংরেজি ছবির শুটিংয়ে কলকাতায় এসেছিলেন। ছবিতে তিনি একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। ফকিরুল আর্ফিন খানের পরিচালনায় একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। যাতে শুধু বাংলাদেশের অভিনেতারা ছাড়াও টলিউডের অনেক খ্যাতি নামা অভিনেতাদের এই ছবিতে অভিনয় করতে দেখা যেতে চলেছে।

গোড়াই ফিল্ম প্রোডাকশনে এই ছবির মূল বিষয় হল 28 বছর বয়সী ফরাসি বাসিন্দা জিন কে স্বাধীনতার সংগ্রামে বাংলাদেশের জনগণের সমর্থনে পিআইএর একটি বিমান ছিনতাই করেছিলেন। তার এই ছিনতাই করার পিছনে আসল কারন হিসাবে জানা যায় যে তিনি  শরণার্থীদের জন্য ২০ টন ওষুধ পাঠানোর জন্য এই বিমান ছিনতাই করেন। তার এই কাজের জন্য বিমানে থাকা যাত্রীরা তাকে শ্রদ্ধা করেন।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী, সৌরভ, আমান রেজা, মাজনুন মিজান, ইন্দ্রজিৎ মজুমদার, ইত্যাদি অভিনেতাদের।

বাংলাদেশি অভিনেতা আমান রেজা জানান “তিনি এর আগেও আরও একটি ছবিতে সব্যসাচী চক্রবর্তীর সাথে অভিনয় করছেন।এবং তিনি আরও জানিছেন যে তার এখানে এবং এরকম অভিনেতাদের সঙ্গে কাজ করতে খুবই ভালো লাগে তার”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *