লাইফস্টাইল

বিধানসভা নির্বাচন, কোভিড-১৯ এর সেকেন্ড ওয়েভ,অন্যদিকে টি২০ লীগ কি পারবে শহরের রেস্তোরাঁ গুলোর অবস্থা আবার আগের মতন ফেরাতে?

নিউজ ডেস্কঃ দেখতে দেখতে বছর পড়তে নাহ পড়তেই ৪টে মাস কেটে যাওয়ার পথে..  আর এর ই মধ্যে শুরু হয়েছে টি২০ লীগ. কিন্তু ভুলে গেলে চলবে না যে এখনও আমরা এই মহামারীর সাথে পুরোপুরি ভাবে লোরে উঠতে পারি নি। কোভিড-১৯ এর সেকেন্ড ওয়েভ এবং  বিধানসভা নির্বাচন মানুষকে বিব্রত করে তুলেছে। রেস্তোরাঁ ব্যবসায়ীদের ক্ষয় হতে থাকে খুব।

টি২০ লীগ শুরু হওয়াতে ব্যবসায়ীরা একটু হলেও আশা রাখছেন যে আবার সাবলম্বী হয়ে উঠবেন এই অসময় দুর্যোগের মধ্যে ও।

ট্র্যাফিক গাস্ট্রোপাব এর কর্তা সিদ্ধার্থ গুপ্তা বলেছেন “এই মহামারীর রেশ এখনো কাটিয়ে উঠতে পারিনি, কিন্তু তাও মনের মধ্যে একটা ভরসা হচ্ছে যে এই ক্রিকেট খেলার মাধ্যমে মানুষের জন্যে কিছু স্পেশাল অফার করতে পারবো, যেমন ধরুন নতুন কিছু মুখরোচক খাবার যেটা ভালো লাগবে তাদের।”

শহরের এক নতুন এবং আকর্ষিত জায়গা আনপ্লাগড  কোর্টইয়ার্ড। অমিত কুমার মোদী এবং প্রীতি মোদী এই জায়গার স্বত্বাধিকারী এবং তাদের ও এই এক ই বক্তব্য। কর্তৃপক্ষ জানিয়েছেন “আমরা আশা রাখছি যে এই ক্রিকেট ফিভার এর জন্যে আমরা বেশ ভালই  ভির অনুভব করতে চলেছি, তার জন্যে আমাদের সামাজিক দুরত্ব ও সচেতন থাকতে হবে”

পার্ক ম্যানশন e অবস্থিত হার্ড রক্ ক্যাফে, কোলকাতা ও এক ই ধরনের প্রচেষ্টা এনেছে মানুষ এর জন্যে। নিজের পছন্দের টীম এর খেলা দেখতে দেখতে আপনি সুন্দর এক সন্ধ্যা কাটিয়ে আসতে পারবেন।

স্বস্তিক নাগ, ক্যান্টিন পাব অ্যান্ড গ্রাবের অধিকারী, নতুন টি২0 মেনু নিয়ে খুবই উৎসাহীত ও তার সাথে তিনি এটাও খেয়াল রাখছেন যাতে বিধি নিষেধ মেনে মানুষ এখানে এসে সুন্দর একটা সময় কাটাতে পারে। এই পর্বের শেষ নিবেদন, লর্ড অফ দা ড্রিঙ্কস। দক্ষিণ কলকাতার একটি শপিং কমপ্লেক্সে অবস্থিত। অমিত বাজোড়িয়া, এক সাক্ষাৎকারে বলেছেন, “মানুষ এরম পরিস্থিতিতে বাড়ির বাইরে বেরোতে ভয় পাচ্ছিল, এতে আমাদের ব্যবসায় খুবই ক্ষতি হয়েছে বললে চলে, আশা রাখছি টি২০ লীগ শুরু হওয়ায় কিছু ভালো এবার হতে চলেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *