বাঁকুড়ায় তারকা প্রার্থী তৃণমূলের। কতোটা প্রস্তুত বিজেপি?

নিউজ ডেস্কঃ সামনেই আসন্ন বিধানসভার ভোট।আর এর জন্য রাজনৈতিক মহল এখন উত্তপ্ত।আর এর মধ্যেই বিভিন্ন দলের পক্ষ থেকে প্রকাশিত করছে তাদের ভোটের প্রার্থীদের তালিকা।ইত্যিমধ্যে বাঁকুড়া জেলার প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে বিভিন্ন দল। এবার জেনে নিন কোথা থেকে কোন দলের প্রার্থী দাঁড়িয়েছে।  

বাঁকুড়ায় তৃণমূলের পক্ষে থেকে দাঁড়িয়েছেন শালতোড়া থেকে সন্তোষ মণ্ডল, ছাতনা থেকে শুভাশিস বটব্যাল,রানিবাঁধ থেকে জ্যোতস্না মাণ্ডি, রাইপুর থেকে মৃত্যুঞ্জয় মূর্মূ, তালডাংরা থেকে অরূপ চক্রবর্তী, বাঁকুড়া থেকে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, বড়জোড়া থেকে অলোক মুখোপাধ্যায়, ওন্দা থেকে অরূপ কুমার খান, বিষ্ণুপুর থেকে অর্চিতা বিদ, কোতুলপুর থেকে সঙ্গীতা মল্লিক, ইন্দাস থেকে রুণু মেতি এবং সোনামুখী থেকে শ্যামল সাঁতরা ইত্যাদি প্রার্থীরা।

বিজেপির পক্ষ থেকে দাঁড়িয়েছেন তালড্যাংরা থেকে শ্যামল সরকার, বাঁকুড়া থেকে নীলাদ্রী শেখর দানা, ওন্দা থেকে অমর শঙ্খ, বিষ্ণুপুর থেকে তন্ময় ঘোষ, কোতুলপুর থেকে  হরকালী প্রতিহার, ইন্দাস থেকে নির্মল ধাড়া, সোনামুখী থেকে দিবাকর ঘরামি, শালতোড়া থেকে চন্দনা বাউড়ি, ছাতনা থেকে সত্যনারায়ণ মুখোপাধ্যায়, রানিবাঁধ থেকে ক্ষুদিরাম টুডু, রাইপুর থেকে সুধাংশু হাঁসদা ইত্যাদি প্রার্থীরা।

বামফ্রন্টের পক্ষ থেকে দাঁড়িয়েছে রানিবাঁধ থেকে দেবলীনা হেমব্রম(সি পি এম), তালড্যাংরা থেকে মনোরঞ্জন পাত্র(সি পি এম), ইন্দাস থেকে নয়ন শীল(সি পি এম), সোনামুখী থেকে অজিত রায়(সি পি এম), বড়জোড়া থেকে সুজিত চক্রবর্তী(সি পি এম) ইত্যাদি প্রার্থীরা।                      

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *