ফটোগ্যালারি

অভিনব ফটোশ্যুট বাঙালির অভিনেত্রী বিপাশা বসুর। রইল ফটোগ্যালারি

এ এন নিউজ ডেস্কঃ এমন কিছু বাঙালি অভিনেত্রী আছে যারা শুধু বাংলা নয় হিন্দি ছবিতেই বিরাট নাম কামিয়েছেন। সেভাবে বাংলা ছবিতে দেখাযায়না তাদের। বিপাশা বোস। একজন ভারতীয় অভিনেত্রী হিসেবে বলিউডের ছবিতে অংশগ্রহণ করছেন। একজন প্রাক্তন মডেল তারকা হিসেবে ১৯৯৬ সালে ফোর্ড’স গোদ্‌রেজ সিন্থল সুপারমডেল প্রতিযোগীতায় বিজয়ী হন।

বিপাশা তার ১ম ছবি আব্বাস মুসতানের পরিচালনায় ২০০১ সালে আজনবি ছবিতে অভিনয় করেন। অক্ষয় কুমার, ববি দেউল ও কারিনা কাপুরের মতো নামি-দামী তারকারা এ ছবিতে ছিলেন। ২০০২ সালে বিপাশা তেলেগু ভাষায় নির্মিত ছবি টক্করী দোঙ্গা এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি-ভৌতিক রাজ ছবিতে অভিনয় করেন। ঐ বছরে সবচেয়ে ব্যবসা সফল ছবির মর্যাদা পায় রাজ। ছবিতে অসামান্য অভিনয়শৈলীর জন্য তিনি প্রথমবারের মতো ফিল্মফেয়ার সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনীত হন।ইন্ডিয়াএফএমের তরন আদর্শ তার অভিনয়শৈলী সম্পর্কে বলেন যে, তিনি এ পর্যন্ত তার সেরা অভিনয় করেছেন। তিনি সকলের সেরা। বচনা এ হাসিনো ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেও যথেষ্ট সুনাম অর্জন করেন বিপাশা।

এই অভিনেত্রী করণ সিং গ্রোভার কে বিয়ে করেন। সম্প্রতি এই অভিনেত্রী এক সাক্ষাতকারে জানান তিনি নিজেকে ভাগ্যবতী মনে করেন করণের স্ত্রী হিসাবে।

View this post on Instagram

Sundaze !!!! #loveyourself

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *