বিনোদন

প্যারানরমাল অ্যাক্টিভিটি বিশ্বাস করেন! আসছে নতুন বাংলা ছবি

রিয়া আচার্যঃ প্যারানরমাল অ্যাক্টিভিটি বিশ্বাস ও অবিশ্বাসের মাঝে অবস্থান করে। অনেকে বিশ্বাস করে আবার অনেকে করে না।তাই এরই প্রমান করতে চলল কে.পি.ট একাডেমিতে পড়া ছাত্রছাত্রীরা। তবে এই ছাত্রছাত্রীরা কারা এবং কিভাবেই বা প্রমান করবে? এই নিয়ে অনেকেরই মনে প্রশ্ন জাগবে।তাই এইসব প্রশ্নের উত্তর জানাতে দর্শকদের সামনে নিয়ে এলেল নবাগত পরিচালক রাহুল দাস ও তুহিন সিনহা তাদের ছবি।ছবির নাম বাঁশি।যার ট্রেলার ও পোষ্টার ইতিমধ্যে কলকাতা প্রেস ক্লাবে লঞ্চ হয়ে গিয়েছে।

হয়তো অনেকেরই মনে হতে পারে যে ভূত নিয়ে যেহেতু ছবিটা তাহলে তো ভৌতিক কার্যকলাপ তো থাকবেই তারপরে আবার ছবির নাম বাঁশি।তাহলে তো বাঁশি সম্পর্কিত ভৌতিক ছবি এই ধারনা মনে চলেই আসে। ঠিকই এই ছবিটি ভৌতিকের পাশাপাশি বাঁশির মাধ্যমে দেখা তাদের আগের জন্ম এবং আগের জন্মের অসমাপ্ত কিছু কাজ যা তাদের সমাপ্ত করার জন্য ভাগ্য নিয়ে গেলে তাদের ওই বাড়িটিতে।তবে কিভাবে তাদের ওই বাড়িতে যাওয়া এবং কিভাবে ওই বাঁশি পাওয়া এইরকম সমস্ত উত্তর পাওয়া যাবে এই ছবিটিতে।

রাহুল দাস ও তুহিন সিনহার আগত ছবি বাঁশিতে অভিনয় করতে দেখা যাবে তাপস পালকে।যা তার শেষ অভিনীত ছবি।এছাড়াও দেখা যাবে অভিষেক চ্যাটারজি, মৌটুসি বিশ্বাস, দেবাশিষ গাঙ্গুলি, দিবেন্দু শেখর দাস, অনিকেত চ্যাটারজি প্রমুখ।যার প্রযোজনায় রয়েছে জিতেন্দ্র কুমার নাহার এবং সম্পাদনায় শিবম সামন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *