অফবিট

বারুইপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের সমর্থনে গোটা রাস্তা ভারত মায়ের জয়ধ্বনীতে মুখরিত হয়ে উঠল

গত ১৯ এপ্রিল থেকে বিশ্বের সবচেয়ে বড় গনতান্ত্রিক দেশ ভারতবর্ষে সাধারন নির্বাচন শুরু হয়ে গেছে। সপ্তম দফায় প্রায় দেড় মাস ধরে হতে চলা এই নির্বাচনকে কেন্দ্রকরে দেশের রাজনৈতিক মহল নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছে। রাজ্য রাজনীতিতেও লোকসভা নির্বাচনকে ঘিরে সব দলই ভোট প্রচারে কোনও কমতি রাখছেনা। এপ্রিল পেরিয়ে মে মাস এসে গেলেও এখনও কমেনি গরমের তীব্র দাবদহ। দক্ষিনবঙ্গে গরম লু বাতাস ও ভ্যাপসা গরমেও সব দলই তাদের নির্বাচনি প্রচার চালিয়ে যাচ্ছে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে আঠারোটি আসন পাবার পর এবারের লোকসভা নির্বাচনে অন্তত ৩৫টি আসন জেতার লক্ষ নিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

রাজ্যের গুরুত্বপূর্ন লোকসভা কেন্দ্র যাদবপুরে বঙ্গ বিজেপি ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের মতো বিশিষ্ট প্রার্থীকে মোনোনীত করেছেন। শাসকদলকে পরাজিত করার জন্য যাদবপুরে দফায় দফায় নির্বাচনী প্রচার করে চলেছেন বিজেপি প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়। গত কয়েক সপ্তাহ ধরেই দলীয় প্রচারে অত্যন্ত ব্যস্ত তিনি। প্রতিদিন সকাল আটটা থেকে রাত পর্যন্ত বেশ কয়েকদফা পথসভা, জনসংযোগ যাত্রা করছোন তিনি। অন্যান্য দিনের মতোই আজও তিনদফা কর্মসূচিতে অংশ নিয়েছেন ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়। আজ সকাল আটটার সময় ডঃ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে যাদবপুর মন্ডল ২ এর পাটুলি দমকল থেকে সুকান্ত সেতু পর্যন্ত জনসংযোগ যাত্রা হয়, যা শেষ হয় বেলা বারোটা নাগাদ। এরপর মধ্যাহ্নভোজনের কীছুটা বিশ্রামের পর দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে পুনরায় বিকেল চারটে থেকে যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের মন্ডল ৩ এর শান্তিপুর বাজার থেকে দেওয়ানগঞ্জ বাজার পর্যন্ত কখনও টোটোতে, কখনও অটোতে আবার কখনও পায়ে হেঁটেও জনসংযোগ যাত্রা করেন বিজেপি প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়। মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আদর্শ ভারত তৈরি এবং প্রধানমন্ত্রীর জনহিতকর কাজের কথা সাধারন মানুষদের মধ্যে পোঁছে দেওয়াই ছিল তার এই জনসংযোগ যাত্রার প্রধান উদ্দেশ্য। তার এই জনসংযোগ যাত্রায় রাস্তার দুধারে সাধারন মানুষের উপছে পড়া ভিড় ছিল। বহু মানুষের সাথে ডঃ গঙ্গোপাধ্যায় সৌজন্য বিনিময় ও করমর্দন করেন। আশেপাশের বড়ির মানুষজনও ডঃ গঙ্গোপাধ্যায়কে দেখবার জন্য বেরিয়ে আসেন বাড়ি থেকে। ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায় সাধারন মানুষের কাছে করজোড়ে রাজ্যে পরিবর্তনের জন্য বিজেপিকে ভোট দেবার জন্য অনুরোধ করেন। ডঃ গঙ্গোপাধ্যায় এলাকার মা বোনদের কাছে ভোটে জয়ী হবার জন্য আশীর্বাদ প্রার্থনা করেন। এরপর বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের মন্ডল ৪ এর পদ্মপুকুর থেকে বিনিয়াডাঙ্গা মোড় পর্যন্তও বিশাল জনসংযোগ যাত্রা করেন বিজেপি প্রার্থী ডঃ গঙ্গোপাধ্যায়। এখানেও বিজেপি প্রার্থীর সমর্থনে অসংখ্য মানুষের কন্ঠে ভারত মায়ের জয়ধ্বনী শোনা গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *