বিনোদন

ফাটাফাটির শুভ মুক্তির দিন ঘোষণা করলো উইন্ডোজ

বর্তমান দিনের ডায়েট করা ও ফিগার স্লিম রাখার কম্পিটিশনে মোটা মেয়েদেরকে একটি বড়সড়ো মঞ্চ করে দিল উইন্ডোজ প্রোডাকশন। ফিগার একটু হেলদি হলেই শুনতে হয় কত কি না! ছেলে ও মেয়ে কেউই কটাক্ষের বেড়াজাল ভেঙে বের হতে পারে না। ঢেপসি, হাতি, হেবি ওয়েটেড সহ আরও কত কটাক্ষের সম্মুখীনই না হতে হয় মোটাদের। এবার সেই মোটা মানুষদের জীবনী ও প্রত্যেকদিনের স্ট্রাগলকে ফুটিয়ে তুলতে ফাটাফাটি নিয়ে দর্শকের মাঝে হাজির হলো উইন্ডোজ প্রোডাকশন। ২০২৩ সালের শুরুতেই প্রোডাকশনের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছিল ফাটাফাটি ছবির টিসার।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বাঙ্গালীর অন্যতম ক্রাস ঋতাভরী চক্রবর্তী ও আবির চ্যাটার্জিকে। একদম সাংসারিক দুনিয়া থেকে মডেলের দুনিয়ায় কি করে একটা মোটা মেয়ের জার্নি হয় সেটাই ফুটে উঠতে পারে ফাটাফাটিতে। বছরের শুরুতেই সিনেমার টিজার প্রকাশ করলেও কয়েকদিন আগে এর শুভমুক্তির দিনক্ষণ জানালো প্রডাকশন হাউস। আগামী ১২ই মে মুক্তি পাচ্ছে সিনেমাটি। বাঙালি মেয়েদের ক্রাশ আবির ও ছেলেদের ঘুম উড়ানোর নায়িকা ঋতাভরীর এই ফাটাফাটি ছবিটি বাস্তবে কতটা ফাটাফাটি হতে চলেছে সেই দিকেই নজর সকল দর্শকের।

উল্লেখ্য, ফাটাফাটি ছবির আগে ঋতাভরী “ব্রহ্মা জানেন গোপন কম্মটি” র মতো ছবি করেছিল উইন্ডোজ প্রোডাকশনের হয়ে। যদিও এই সিনেমাটি দর্শক মহলে যথেষ্ট সাড়া পড়েছিল। এখন দেখবার ফাটাফাটি কতটা বক্স অফিস কাঁপাতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *