অফবিট

আগামি বছর এপ্রিল মাস পর্যন্ত বিপদ মুক্ত থাকবেন এই ৪ রাশির জাতক-জাতিকারা

নিউজ ডেস্ক  –   বছর পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে রাশিফলেও। এমতাবস্তায়  এই বছর ১৩ই  এপ্রিল পর্যন্ত মীন রাশিতে প্রবেশ করেছে বৃহস্পতি। এই গ্রহকে জ্যোতিষ শাস্ত্রে শুভ বলে মনে করা হয়। ঠিক এই সময় কালে  বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা একদিকে যেমন লাভবান হবে ঠিক অন্যদিকে  বিপদমুক্ত থাকবে। 

১)  বৃষ রাশি — বৃহস্পতির স্থান পরিবর্তনের জন্য বৃষ রাশির উপর একটি ভাল প্রভাব পড়বে। এই সময় জাতক-জাতিকারা চাকরি এবং ব্যবসার সুযোগ পাবে। সমাজে সম্মান বাড়বে। এই সময়কালের মধ্যে কোথাও অর্থ বিনিয়োগ করলে লাভবান হবে। হাতে প্রচুর অর্থ থাকবে। এবং নতুন আইয়ের বৃদ্ধি পাবে। 

২)  মিথুন রাশি  — এই রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় উন্নতি হবে।  যারা নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের জন্য ভালো সুযোগ। কাজে সাফল্য আসবে। বৃহস্পতিবার গোচর লাভজনক হবে। এছাড়াও সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন হবে।  

৩) কর্কট রাশি — এই রাশির ক্ষেত্রে সম্পত্তি ক্রয়ের জন্য ভালো সময়।  যেকোন ক্ষেত্রে ভাগ্যের সম্পূর্ণ সহায়তা থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ হয়ে যাবে।  অর্থাৎ এই সময়টা খুবই ভালো কাটবে।  

৪)  কুম্ভ রাশি  — এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিনিয়োগের ভালো সময় রয়েছে। দুর্দান্ত সময় কাটবে । আর্থিক অবস্থা মজবুত হওয়ার পাশাপাশি পৈত্রিক সম্পত্তি থেকে লাভবান হতে পারেন।  আমদানি বৃদ্ধির যোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *