অফবিট

নতুন বছরে শনির ফারা কাটবে কোন তিনটি রাশির জাতক-জাতিকাদের?

নিউজ ডেস্ক –   সত্য ও ন্যায়ের প্রতীক হিসাবে বিবেচনা করা হয় শনি দেবতাকে। কোনদিন কোন অন্যায়ের সঙ্গে আপোষ করেননি শুনি। সুতরাং সেই ক্ষেত্রে যদি কোন ব্যক্তি ভুল করে থাকে তাহলে তার উপর শনির  প্রকোপ পড়া অনিবার্য। তবে যারা দয়ালু মনোভাবের ব্যক্তি অন্যকে সাহায্য করে তাদের কর্মে তুষ্ট হয়ে তাদের উপর সর্বদাই দিয়ে আশীর্বাদ থাকে শনি দেবতার। নতুন বছরের ২৯শে  এপ্রিল  নিজের স্থান পরিবর্তন করে মোড় থেকে কুম্ভ রাশিতে যাত্রা করেছে শনি।  সুতরাং শনির স্থান পরিবর্তনের কারণে ভারতীয় রাশি জ্যোতিষ শাস্ত্র মতে এমন তিনটি রাশি রয়েছে যাদের জাতক-জাতিকাদের উপর শনির প্রভাব পড়বে না।  এরা হল যথাক্রমে — 

১)  মেষ রাশি  – এই রাশির জাতক জাতিকাদের জন্য নতুন বছরটি ভালো যাবে। যারা রাজনৈতিক পরিসর, জ্বালানি শিল্পের  সঙ্গে জড়িত রয়েছেন তাদের নতুন করে ভালো কাটবে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে উন্নতি হবে। অর্থযোগ রয়েছে। চাকরিস্থলে প্রশংসা পাবেন।  আশানুরূপ ফল আসবে। 

২) বৃষ রাশি –  এই রাশির জাতক-জাতিকাদের সময় অত্যন্ত ভালো কাটবে।  যারা চাকরি পাননি তাদের নতুন চাকরি আসবে।  পাশাপাশি চাকরি ও ব্যবসায়িক ব্যক্তিদের ক্ষেত্রে লাভবান বছর।  অর্থনৈতিক দিক থেকে সমৃদ্ধ হবে।  বাড়ি জমি এবং যানবাহনের মতো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ভালো সময়।  

৩)  ধনু রাশি  — নতুন বছরে অর্থ সমৃদ্ধি হবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে  ভালো সময় কাটবে। চাকরিজীবীদের কাজে প্রমোশন আসবে।  যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পাবেন। এছাড়াও যাদের চাকরি রয়েছে তারা আরও ভাল সুযোগ পাবেন।  নতুন বছর বিবাহ যোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *