অফবিট

খাঁচার ভেতরে ঢুকিয়ে ১০০ এর বেশি ক্ষুধার্ত কুমীরকে ছেড়ে দেওয়া হয় কোন দেশে?

ভ্রমনে যাওয়া কে না পছন্দ করে? অনেকের কাছে ভ্রমন করাটা একটা নেশার মতো। ভ্রমন প্রিয় মানুষ যে জায়গায় ভ্রমন করতে যায় সেই জায়গাটা যদি আবার ভয়ানক ও রোমাঞ্চকর হয় তাহলে তো আরও কোনো কথায় নেই। অনেক পর্যাটনকেন্দ্র এতটাই ভয়ানক যে প্রান হারানোর আশঙ্খা থেকে যায়।তবুও এইসবের কোনো তোয়াক্কা না করেই চলে যায় সেইসব জায়গায়।এইরকমই কয়েকটি ভয়ংকর পর্যাটনকেন্দ্র হল

১) Trolltunga: নরওয়েতে অবস্থিত এই ট্রোল্টাঙ্গা ভয়ংকর কয়েকটি পর্যাটন কেন্দ্রে মধ্যে একটি।এই পাহাড়টির উচ্চতা সমুদ্র থেকে প্রায় ১১০০ মিটার।আর এই পাহাড়টি দিন দিন দুর্বল হয়ে পড়ছে।তাই এটি খুবই এই পর্যাটন কেন্দ্রটি খুবই বিপদজনক হয়ে উঠেছে। কিছুদিন আগেই এই পাহার থেকে একটি মেয়ে পড়ে মারা গেছে।তবুও এই জায়গায় আসা এখন অবধি বন্ধ হয় নি।

২) The Elephant Kingdom: থাইল্যান্ডে অবস্থিত এই পর্যাটন কেন্দ্রটি খুবই অদ্ভুত।কারন এখানে চিড়িয়াখানায় প্লাস্টিকের স্ট্রাকচার দেওয়া বেস্থুনের মধ্যে প্রায় ১০০ টি বেশি ক্ষুধার্ত কুমির রয়েছে।অনেকে মাছকে খাবার খাওয়া তে তো দেখেছেন।তবে এখানে ওই কুমিরের খাবার খাওয়ানো হয়। এখানে একটু ভুলের জন্য আপনার জীবন চলে যেতে পারে।

৩) Macau Tower:চিনে অবস্থিত এই বিল্ডিংটি পৃথিবীর সবচেয়ে বড়ো বিল্ডিংগুলি মধ্যে একটি। যা পর্যাটকদের খুবই প্রায়। এই টাওয়ারটি কিছু কিছু জিনিসের জন্য খুবই প্রসিদ্ধ।এই সবের মধ্যে যেটি খুবই আকর্ষণী সেটি হল বাঞ্জি জাম্পিং। এই বাঞ্জি জাম্পিং ২৩০ মিটার উচ্চতা থেকে জাম্প করতে হয়।যা খুবই ভয়ানক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *