লাইফস্টাইল

কলকাতার হার্ড রক ক্যাফের ‘লোকাল ফেভরিটস’ মেনু

তিলোত্তমা শহরের একদম মাঝে অবস্থিত হার্ড রক ক্যাফে যা প্রত্যেকটি মানুষের দৃষ্টির আকর্ষন হয়ে দাঁড়িয়েছে.. জায়গাটার শুরু তেই ঢুকলে আপনাদের মনে হবে, যেনো আপনি সেই পুরোনো দিনের এলভিস প্রিসলি, ম্যাডোনার জমানায় চলে এসেছেন। চোখ ধাঁধানো আলোক সজ্জা দেখে আপনি মুগ্ধ হয়ে উঠবেন।

‘রক অ্যান্ড রোল’ এবং ‘ইন হাউস গিগস্’ এর জন্যে এই বিশিষ্ট জায়গাটি খুবই বিখ্যাত বললে ভুল হবে না.

শহরতলীর প্রধান এবং উন্নত লোকেশনে এটি বিগত ৫ বছর ধরে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। শুধু তাই নয়, নানা রকমের সুস্বাদু আমেরিকান খাবার (বার্গার, স্যান্ডউইচ, ফ্ল্যাট ব্রেড, ইত্যাদি) ও কলকাতা বাসীর কাছে এনে উপস্থিত করেছে এই হার্ড রক ক্যাফে।

এই মুহূর্তে এইচ আর সি, নতুন এক ‘লোকাল ফেভরিটস’ নামক মেনু শুরু করেছে যেখানে ‘স্টার্টারস অ্যান্ড শ্বেয়ারেবলস্’ থাকবে এক ডুয়াল অ্যাফেয়ারে। এই মেনুতে থাকতে চলেছে বিখ্যাত ভারতবর্ষের কিছু অন্যতম ডিশ যার মধ্যে হালকা আমেরিকান ফ্লেবার ও খুঁজে পাবেন। ক্ষাণ্ডারি পনির টিক্কা পমেগ্ৰেনেট মোলাসেস, পনির টিক্কা মসলা, রোসম্যারি চিকেন মালাই টিক্কা, ইত্যাদি। দুই ভিন্ন দেশের স্বাদ আপনার মুখে এক অদ্ভুত সুন্দর অনুভূতি এনে দেবে এমন টাই বিশ্বাস রাখছেন কর্তৃপক্ষ। এখানেই সমাপ্তি নেই.. উপস্থিত থাকবে প্রোটিন ফিলিং ডায়েটও আপনাদের জন্যে। ফিশ অ্যান্ড চিপস্, স্পাইসি চিকেন ড্রামস্টিক, নন্ ভেজ কেবাব প্লাটার, ইত্যাদি নানা ধরনের মন জয় করে নাওয়া খাবার।

কর্তৃপক্ষের বক্তব্য, ” আমাদের আসল উদ্দেশ্য হলো আমাদের ক্লায়েন্ট দের কাছে বিভিন্ন স্বাদের খাবার দিয়ে তাদের মন জয় করা। দেশ বিদেশ জুড়ে অনেক মানুষ ই আসেন, এবং আমরা চাই তারা এসে এই দেশের ‘লোকাল ফ্লেবার’ গুলোর স্বাদ টা যেনো ভালো ভাবে অনুভূতি করতে পারেন.. বললেন ভানিতা বাজোরিয়া, ডিরেক্টর, হার্ড রক ক্যাফে, কলকাতা।

তাহলে আর দেরি কিসের? চলে আসুন এই অপূর্ব রেস্তোরা হার্ড রক ক্যাফেতে নিজের পছন্দ মত ‘লোকাল ফেভরিটস’ মেনু ট্রাই করতে এবং একটা সুন্দর সময় কাটিয়ে যেতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *