অফবিট

পুরুলিয়ায় কি এবার খাতা খুলতে পারবে বিজেপি?

নিউজ ডেস্কঃ ইতিমধ্যেই বিধানসভার নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে তৃণমূল, বিজেপি এবং বামফ্রন্ট দল।গতবারের বিধানসভার নির্বাচনের ফলাফল জেলাভিত্তিক দেখা হলে পুরুলিয়া থেকে ৯ টি আসনের মধ্যে ৭ টি আসন পেয়েছিল তৃণমূল এবং ২ টি আসন পেয়েছিল কংগ্রেস। কংগ্রেসের পক্ষে থেকে নেপাল মাহাতো বাঘমুন্ডি থেকে জিতেছিলেন এবং সুদীপ কুমার মুখোপাধ্যায় পুরুলিয়া থেকে জিতেছিলেন।আর তৃণমূল পক্ষ থেকে বান্দোয়ান থেকে রাজীবলোচন সোরেন, বলরামপুর থেকে শান্তিরাম মাহাত, জয়পুর থেকে শক্তিপদ মাহাত, কাশীপুর থেকে স্বপন বেলতড়িয়া, মানবাজার থেকে সন্ধ্যা টুডু, পারা থেকে উমাপদ বাউরি, রঘুনাথপুর থেকে পূর্ণচন্দ্র বাউরি ইত্যাদি প্রার্থীরা জিতেছিলেন।ইতিমধ্যে ২০২১ সালের পুরুলিয়ার প্রার্থী তালিকা প্রকাশ করেছে।তাহলে জেনে নিন কোন দলে প্রার্থী কোথা থেকে দাঁড়িয়েছে।

পুরুলিয়াতে তৃণমূলের পক্ষ থেকে দাঁড়িয়েছে বান্দোয়ান থেকে রাজীবলোচন সোরেন, বলরামপুর থেকে শান্তিরাম মাহাত, বাঘমুন্ডিতে সুশান্ত মাহাত, জয়পুরে উজ্জ্বল কুমার, পুরুলিয়াতে সুজয় বন্দ্যাপাধ্যায়, মানবাজার থেকে স্বপনকুমার বেলথারিয়া, পারা থেকে উমাপদ বাউরি, রঘুনাথপুর থেকে হাজারি বাউরি।

বিজেপির পক্ষে থেকে দাঁড়িয়েছে বান্দোয়ান থেকে পারসি মুর্মু, বলরামপুর থেকে বাণেশ্বর মাহাতো, বাঘমুন্ডিতে AJSU, জয়পুরে নরহরি মাহাতো, পুরুলিয়াতে সুদীপ মুখোপাধ্যায়, মানবাজার থেকে গৌরী সিংহ সর্দার, পারা থেকে নদিয়া চাঁদ বাউরি, রঘুনাথপুর থেকে বিবেকানন্দ বাউরি।

বামফ্রন্টের পক্ষ থেকে দাঁড়িয়েছে বান্দোয়ান থেকে সুশান্ত বেসরা(সি পি এম), মানবাজার থেকে যামিনীকান্ত মান্ডি( সি পি এম), কাশীপুর থেকে মল্লিকা মাহাতো( সি পি এম), পারা থেকে স্বপন বাউরি( সি পি এম)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *