লাইফস্টাইল

শীতের পাশাপাশি নতুন বছরের আমেজ জমিয়ে দিতে কলকাতার রেস্তোরাঁ গুলি নিয়ে আসল সুস্বাদু খাওয়ারের পাশাপাশি আকর্ষণীয় অফার

শীতের আমেজ জমিয়ে দিতে রেস্তোরাঁগুলো নিয়ে এল নতুন মেনু দা লর্ডস এন্ড ব্যারনস নিয়ে এসেছে কিছু এক্সক্লুসিভ আইটেম যেমন সানডে চিকেন রোস্ট গ্রিলড কিং ফিস এবং আরো অনেক এরকমই মন মাতানো খাবার সবাই চেনে বিখ্যাত ট্রাফিক গ্যাস্ট্রো পাব কে। তারাই বা কি করে পিছিয়ে থাকে !

ওভারডোজ সিজলিং সাফার রেড হট ইত্যাদি নানান মুখরোচক আইটেম নিয়ে চলে এসেছেন তারা৷ শুধু তাই নয় বিভিন্ন ককটেল যেমন দ অ্যাপেল কবলার ওয়ার্ম উইন্টার ওয়াইন ইত্যাদি পাবেন তাদের কাছে মিনিস্ট্রি অফ বুজ্ মেনুতে পাবেন স্পাঘেটি পিকান্তে , পিনে আলা ভোদ্কা ইত্যাদি এবং ড্রিংকস মেনুতে আছে বেরি সানগ্রিয়া পিচ এন্ড হানি ইত্যাদি। শহরে নতুন ঠিকানা ক্যান্টিন পাব এন্ড গ্রাব খাদ্য রসিক বাঙ্গালীদের জন্য নিয়ে এসেছেন তাদের উইন্টার স্পেশাল মেনু৷ চিকেন পিকাটা উইথ ওরেন্জ বিয়ার সস লাটে  ব্রুলে উইথ অরেনজ কারামেল সস সি সল্ট এন্ড মিন্ট ফোম ইত্যাদি খাবার এবং ওয়ার্ম উইন্ডস ড্রাগন্স ব্রেথ এর মত ককটেল থাকবে শীতের মেজাজ জমাতে। আমিনিয়া একটি পুরনো এবং অতি পরিচিত নাম৷ শীতের মরসুম মাতাতে তারা নিয়ে এসেছেন নাল্লি নিহারি উইথ তাফতান৷ বিরিয়ানি বাঙ্গালীদের অত্যন্ত প্রিয় এবং বিরিয়ানি ছাড়া শীত কিভাবে জমবে বলুন৷ তাই দুটি সম্পূর্ণ নতুন বিরিয়ানি নিয়ে এসছে আমিনিয়া, মাটন এবং চিকেন হান্ডি বিরিয়ানি একডালিয়া কচিনা নিয়ে এসছে বেকড ফিস, গ্রিল্ড হল ভেটকি, বার্গার ইত্যাদি ৷

গ্রিক ক্যাফে সাইমি আপনার ডিসেম্বর টাকে মনোরম করার জন্য নিয়ে এসেছে রেড ভেলভেট ক্রাম্বল লাটে, আলমন্ড লাটে, রেড ভেলভেট এন্ড হোয়াইট চকলেট ক্রিপস্ এবং আরো অনেক কিছু স্পাইস মার্কেটে আপনি পেয়ে যাবেন মুখরোচক খাবার যেমন সি ফুড সুপ, চিকেন ওনটন সুপ, প্যান্ট ফ্রাইড চিলি ফিস, প্রণ পেপার সলট ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *