ভোজন রসিক বাঙালির নতুন ঠিকানা দক্ষিণ কলকাতার স্পাইস মার্কেট

নিউজ ডেস্কঃ বাঙালি  আর ভুরিভোজ, কথা দুটি যেন একে অপরের পরিপূরক। কারন ভোজনরসিক বাঙালি যে খেতে ভালোবাসে তা কমবেশি সকলেরই জানা। তবে আজকাল শুধু বাঙালি তো আর বাঙ্গালিয়ানা তে মজে নেই পাশাপাশি চাইনিস খাওয়ারের মতো বেশ কিছু আলাদা খাওয়ার চেখে দেখছে। এককথায় বলতে গেলে বাঙালির হেঁসেলে রীতিমতো জায়গা করে নিয়েছে চাইনিস খাওয়ার গুলি। আসলে জিভে জল আনা চাইনিজ খাওয়ার গুলি কে খেতে চায়না বলুন তো?

আর এই সব কথা মাথায় রেখে শরদ বোস রোডের উপরে ইন্ডিয়ান এবং চাইনিস খাওয়ার প্রচুর আইটেম নিয়ে আসল স্পাইস মার্কেট। তবে শুধু ইন্ডিয়ান, চাইনিস, মোগলাই খাওয়ার নয় পাশাপাশি বিভিন্ন ধরনের ড্রিংকস ও রয়েছে এখানে।

বিশেষ করে জিভে জল আনা এমন কিছু ইন্ডিয়ান আইটেম রয়েছে যা না বললেই নয়, যেমন তন্দুরি চিকেন, মটন শিক কাবাব, চিকেন মালাই কাবাব, মটন শামি কাবাব, রেশমি কাবাব। আমিষাশীদের দের পাশাপাশি নিরামিষাশী দের জন্য ও রয়েছে বিশেষ কিছু আইটেম যেমন তন্দুরি গবি, তন্দুরি পনির টিক্কা, পনির বাটার মাসালা।

পাশাপাশি ভালো কিছু ড্রিংক ও পেতে পারেন আপনি এখান থেকে, যেমন জ্যাগল বোম, কসমো। সবথেকে বড় ব্যাপার হল এই যে এখানে খেতে গেলে আপনি একটা রাজকিয় পরিবেশ পাবেন যা আপনার মন কাড়তে পারে। এবং এই রেস্তোরাঁটি “মাল্টি ক্যুইসিন রেস্টুরেন্ট” বানানোর মূল উদ্দেশ্য হল একই সাথে সমস্ত কিছুর স্বাদ পাওয়া। এককথায় দক্ষিণ কলকাতার এই রেস্তোরাঁ যে ভোজন প্রিয় বাঙালির এক সেরা ঠিকানা হতে চলেছে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *