লাইফস্টাইল

খাওয়ারের জন্য বাড়ির বাইরেই বেরোতে হবেনা। নতুন প্রয়াস ওহহোর

নিউজ ডেস্কঃ বর্তমান দিনে করোনার জন্য মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। তাই এখন বাইরে বেরোনো মানে নিজের সাথে সাথে নিজের পরিবারের  জীবনের ঝুকি নেওয়া। তাই যত সম্ভব বাইরে বেরোনো থেকে বিরত রাখাটাই ভালো। তবে মানুষের বাইরে বেরোনো প্রয়োজনীয় কারনগুলো মধ্যে একটি বড় কারণ হল  খাদ্যের  জোগান।এই নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য অর্থাৎ মুদিখানা কাঁচা বাজার ইত্যাদির জন্য মানুষকে প্রায় প্রতিদিনই বাইরে বেরোতে হয় ।আর তাই মানুষকে যাতে তাদের খাদ্যের চাহিদার জন্য  বাইরে বেরিয়ে জীবন ঝুঁকি নিতে না হয় তার জন্যেই মানুষের সুরক্ষা এবং খাদ্য সামগ্রীকে।

খাদ্য সামগ্রীকের চাহিদা পূরণের জন্য এসেছে ওহহো এক্সপ্রেস। এর মাধ্যমে আপনারা ঘরে বসেই মুদিখানার সমস্ত সামগ্রিক এবং কাঁচা বাজার পেয়ে যাবেন। এতে নূন্যতম ৫০০ টাকার অডার দিতে হবে। এতে ২০০০ টাকার অডার দিলে ফ্রি তে সমস্ত দ্রব্য বাড়িতে পৌঁছে দেবে। তবে  এর নীচে অডার দিলে রেগুলার ডেলিভারি চার্জ দিতে  হবে ৮০ টাকা এবং এক্স প্রেস ডেলিভারি চার্জ দিতে হবে ৫০ টাকা।

এই অনলাইন ডেলিভারি সংস্থা মানুষের সুরক্ষার পাশাপাশি তাদের লাভের একটা অংশ অর্থনৈতিকভাবে পিছিয়ে থাকা করোনা আক্রান্তদের হাতে তুলে দেওয়ার পরিকল্পনাও নিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *