বিনোদন

মার্ডার মিস্ট্রি নিয়ে পরিচালক শুভেন্দু রাজের নতুন ছবি “সুরুর”

সুমিত, কলকাতাঃ নেপোটিসম। বর্তমানে বলিউড তথা গোটা ভারতবর্ষ এখন এই নিয়ে তোলপাড়। সবার মুখেমুখে আজ এই শব্দ। কারনটাও কমবেশি অনেকেরই জানা। যে স্টার কিড থেকে শুরু করে চেনা মুখ নিয়ে কাজ করার একটা ধারণা দেখা যায়। তবে এই জগতে বেশ কিছু মানুষ আছে যারা একদম নতুন ট্যালেন্ট নিয়ে কাজ করতে চান।

পরিচালক শুভেন্দু রাজ ঘোষ। শুরুটা বাংলা ছবি দিয়ে হলেও বর্তমানে একাধিক বলিউড ছবি পরিচালনার কাজে ব্যাস্ত। শেষ ছবি শুন্যতা, যে ছবির মূলবিষয় বস্তু ছিল ডিমনিটাইসেশান। কিছুদিন আগেই এম এস ফিল্মস এর ব্যানারে তাদের নতুন ছবি “ম্যায় মুলায়াম সিং যাদাব” র পোস্টার লঞ্চ হয়েছে। তবে বর্তমানে তিনি তার নতুন ছবি “সুরুর” নিয়ে বেশ ব্যস্ত। আর এখানে তিনি একাবারে তিনজন নতুন মুখকে সুযোগ করে দিয়েছেন। প্রেরণা, পুজা, চিত্রালি বাংলার তিন নতুন মুখকে দেখা যাবে এই ছবিতে।

ছবির স্ক্রিপ্ট লিখেছেন রাশিদ ইকবালের মতো স্ক্রিপ্ট রাইটার। এর আগে ইকবাল একাধিক হিট বলিউড ছবির স্ক্রিপ্ট লিখেছেন। ছবির বিষয় জানতে চাওয়া হলে শুভেন্দু জানান “ মার্ডার মিস্ট্রির উপরে ছবি, যেখানে চারজন বন্ধু ছোটবেলাতে একসাথে পড়াশুনা করেছে। এরপর হাইয়ার স্টাডির জন্য চারদিকে চলে যায়। সোশ্যাল মিডিয়ার জন্য আবার মিলিত হওয়ার পরই একের পর এক ঘটনা শুরু।

তবে এই ছবিতে তিন নতুন বাংলার মুখকে তিনি কেন সুযোগ দিয়েছেন? জানতে চাওয়া হলে তিনি জানান “ বাংলার প্রতি আমার দুর্বলতা আছে। তাই টেকনিয়াশান থেকে শুরু করে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর বাঙালি। পাশাপাশি ভাবছিলাম যে নতুন ট্যালেন্ট কে যদি সুযোগ করে দিতে পারি”।

বাংলার এই তিন নবাগত অভিনেত্রীর কাছে প্রশ্না করা হলে। তারা জানান যে ম্যায় মুলায়াম সিং যাদাব তাদের ডেবিউ ছবি। তবে এর মধ্যে পুজা জানান যে “আমি থ্রিলার পছন্দ করি পাশাপাশি অনেক কিছু শিখতে পারব”। চিত্রালি আবার ভালো ড্যান্সার। ভারতনাট্যমের মতো ড্যান্সের সাথে অনেকদিন ধরে যুক্ত। তবে কিছুদিন আগে মন্টু পাইলট ওয়েব সিরিজে দেখা গেছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *