অফবিট

করোনা নিয়ে সঠিক তথ্য দিতে নতুন প্রয়াস ডিসকভারি প্লাসের

রিয়া আচার্য, কলকাতাঃ বর্তমান দিনে মানুষ টিভির থেকে মোবাইলে অ্যাপের মাধ্যমে সিনেমা, সিরিয়াল, কার্টুন ইত্যাদি দেখা বেশি পছন্দ করে। এই অ্যাপের মাধ্যমে দেখার অনেক সুযোগ সুবিধা আছে তাই মানুষ বেশি পছন্দ করে। তাই এই রকমই একটি অ্যাপ ডিসকভারি প্লাস মানুষের জন্য নিয়ে এসেছে মাত্র ৯৯ টাকায় অনেক সুযোগ সুবিধা।

ডিসকভারি প্লাস হল ভারতের প্রথম OTT Platform.যা একটি জনপ্রিয় চ্যানেল। বর্তমান দিনের পরিস্থিতির জন্যে প্রায় সব চ্যানেলই বন্ধ করে দিয়ে তাদের সম্প্রচার। তবে ডিসকভারি প্লাসের একটি অ্যাপ যেখানে আপনারা দেখতে পাবেন বিশেষজ্ঞদের প্রকাশ করা COVID-19 এর ডকুমেন্টারি। যেখানে আপনাদের এই মারন রোগের বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানাবে যেমন- বিশ্ব কেন এর জন্য অপ্রস্তুত ছিল বা এটিকে নিয়ন্ত্রনে আনার জন্য কি কি করা যেতে পারে ইত্যাদি। এছাড়াও রয়েছে আরও অনেক কিছু যেমন- বিজ্ঞান মূলক খবর, অ্যাডভেঞ্চার ইত্যাদি।

লকডাউনের সময় ঘরে বসে  দেখুন ডিসকভারি প্লাসের অ্যাপের মাধ্যমে নানান ধরনের সম্প্রচার। এবং উপভোগ করুন এই অ্যাপের সুযোগ সুবিধা। যা অত্যন্ত সহজলভ্য। এই এক্সটেন্ডেড অফারটি অ্যাপটিকে প্রিমিয়াম পৃষ্ঠায় আপলোড করা যাবে। তবে এই অফারটি ১৬ এপ্রিল রাত ১১:৫৯ অবধি উপলব্ধ থাকবে। ইতিমধ্যে ডিসকভারি প্লাস ভারতের মানুষদের কাছে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে বিজ্ঞান, অ্যাডভেঞ্চার, লাইফস্টাইল ইত্যাদি সম্প্রচারগুলি দর্শকদের থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *